• শিরোনাম


    দৈনিক অধিকারের ব্যুরো প্রধান হলেন সাংবাদিক এস এম ইউসুফ

    অফিস ডেস্কঃ | ৩০ মার্চ ২০২১ | ৭:৪৫ পূর্বাহ্ণ

    দৈনিক অধিকারের  ব্যুরো প্রধান হলেন সাংবাদিক এস এম ইউসুফ

    পদন্নোতি পেয়ে দৈনিক অধিকারের নোয়াখালী,ফেনী,লক্ষ্মীপুর,চাঁদপুর ও কুমিল্লা ব্যুরো প্রধান হলেন ফেনীর এস এম ইউসুফ আলী।শনিবার(২৭ মার্চ)পত্রিকার সিইও এবং সম্পাদক তাজবীর হোসাইন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আগামী ০১ এপ্রিল থেকে এ পদন্নোতি কার্যকর হবে উল্লেখ করে এ তথ্য নিশ্চিত করে মফস্বল সম্পাদক সালমান সাঁকো।
    এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে পত্রিকাটির ফেনী জেলা প্রতিনিধি পদে নিয়োগ পান এস এম ইউসুফ আলী।পরবর্তীতে ২০১৯ সালে দেশ সেরা জেলা প্রতিনিধি নির্বাচিত হন তিনি।এছাড়াও মুক্তির ৭১ নিউজের উপদেষ্টা সম্পাদক ও ফেনী রিপোর্ট ডট কমের প্রধান সম্পাদক পদে দায়িত্বরত আছেন এ সাংবাদিক।ফেনী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পদেও দায়িত্ব পালন করেছেন ২০২০ সালে।
    ২০০১ সালে ম্যাসলাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র প্রশিক্ষণ নিয়ে সংস্থাটির লোকসংবাদ প্রত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতায় প্রবেশ তাঁর।কাজ করেছেন স্থানীয় ও জাতীয় একাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায়।

    এর মধ্যে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেছেন সাপ্তাহিক হকার্সের বিশেষ প্রতিনিধি,শুচিতার বার্তা সম্পাদক,ফেনী খবর, শমসের নগর’র নির্বাহী সম্পাদক,নির্ভীকের ভারপ্রাপ্ত সম্পাদক এবং দৈনিক দেশবাংলা,আজকালের খবর,মোহনা টিভির ফেনী প্রতিনিধি,দৈনিকনয়া পয়গামের নির্বাহী সম্পাদক পদেও।



    পেশাগত দায়িত্ব পালনকালে হামলা-মামলারও শিকার হয়েছেন একাধিকবার। সংবাদ প্রকাশের জের ধরে আইসিটি আইনে ২টি ও ফেনীর সাবেক এসপি জাহাঙ্গীর সরকারের আক্রোশে পড়ে ২৩টি মামলার মুখোমুখি হতে হয়েছে এ সাংবাদিককে।এখনও জামিন নিয়ে এসব মামলার আরও প্রায় ২০টিতে ফেনীর আদালতে হাজিরা দিতে হচ্ছে তাঁকে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম