• শিরোনাম


    দেশে চলমান ধর্ষণ-ব্যভিচার ও সালাম নিয়ে ঢাবির শিক্ষকের কটুক্তির প্রতিবাদে সম্মিলিত কওমী প্রজন্মের মানববন্ধন

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাক্ষণবাড়ীয়া জেলা প্রতিনিধি: | ২২ অক্টোবর ২০২০ | ৫:২০ অপরাহ্ণ

    দেশে চলমান ধর্ষণ-ব্যভিচার ও সালাম নিয়ে ঢাবির শিক্ষকের কটুক্তির প্রতিবাদে সম্মিলিত কওমী প্রজন্মের মানববন্ধন

    দেশব্যাপী চলমান যিনা-ব্যভিচার, ধর্ষণ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কথিত প্রফেসর কর্তৃক “বিশুদ্ধভাবে সালাম দেওয়া”কে জঙ্গিবাদ আখ্যা দেওয়া ও দেশব্যাপী খোলা ময়দানে ওয়াজ মাহফিলের ওপর নিষেধাজ্ঞার প্রতিবাদে প্রতিবাদে আজ (বৃহস্পতিবার) মানববন্ধন করেছে সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া।

    বিকাল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধনে সংগঠনের মুখপাত্র হাফেজ মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন—
    মুফতি নিয়ামু ইসলাম, মুফতি জুবায়ের সাইফুল্লাহ, মুফতি এনামুল হাসান শহীদ বাড়িয়া, হাফেজ মাওলানা সৈয়দ কাসেম, মুফতি রাকিবুল ইসলাম আরকামী,মুফতি জুনায়েদ আল আসাদ,মাওলানা মুজাহিদুল ইসলাম ফাহিদ প্রমুখ



    বক্তারা বলেন— ওয়াজ মাহফিল বন্ধ থাকলে দেশে আরও অরাজকতা সৃষ্টি হতে পারে। এজন্য দ্রুত ওয়াজ মাহফিল খোলা মাঠে করার ব্যবস্থা করে দেন তাহলেই একমাত্র দেশে আবার শান্তি শৃঙ্খলা ফিরে আসবে ইনশাআল্লাহ।

    বক্তারা আরো বলেন, সম্প্রতি ঢাবির শিক্ষক বিশুদ্ধ ভাবে সালাম দেওয়া নিয়ে যে অপব্যাখ্যা ও কটুক্তি করেছে, এর দ্বারা দেশের ধর্মপ্রাণ মুসলমানের অনুভূতিতে ব্যাপক আঘাত করছে সে। অতএব আমরা চাই দ্রুত সে তার বক্তব্য ফিরিয়ে নেক এবং দেশের সকল মুসলমানের কাছে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করুক। অন্যথায় তার বিরুদ্ধে যেকোনো সিদ্ধান্ত নিতে দ্বিধাবোধ করবে না দেশের ধর্মপ্রাণ মুসলমানেরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম