• শিরোনাম


    দেশনেত্রী ও ইঞ্জি. শ্যামলের মুক্তির দাবী ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের।

    | ০১ অক্টোবর ২০১৮ | ৫:৪৪ পূর্বাহ্ণ

    দেশনেত্রী ও ইঞ্জি. শ্যামলের মুক্তির দাবী ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের।

    দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এককাতারে দাঁড়িয়ে আছে পুরো বাংলাদেশ।

    বাংলাদেশের সকল শ্রেণীপেশার মানুষ।



    আবাল, বৃদ্ধ বনিতা, কৃষাণ কৃষাণী, দিন মজুর, মাটিয়াল, স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী থেকে শুরু করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, সাংবাদিক সহ এদেশের আপামর জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন দেশনেত্রীর নাম।

    দেশনেত্রী বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি আজ শুধু বিএনপির দাবী নয়, এটি আজ বাংলাদেশের সকল শ্রেণী পেশার মানুষের প্রাণের দাবী, গণ-দাবীতে পরিণত হয়েছে।

    সারা বাংলার আপামর জনগণের সাথে সুর মিলিয়ে কাতারে প্রবাসরত ব্রাহ্মণবাড়িয়ার জিয়ার সৈনিকদের প্রাণের সংগঠন “ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতার”

    বিএনপির চেয়ারপার্সন ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও   ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জননেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল সহ সকল বিএনপি নেতা-কর্মীর নি:শর্ত মুক্তি দাবি করেন।

    CYMERA_20180930_210846
    গতকাল রবিবার (৩০/০৯/১৮) এক প্রেস বিজ্ঞপ্তিতে উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দ বলেন “আওয়ামী সরকার তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার জন্যে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যে বানোয়াট মামলা দিয়ে দিনের পর দিন হয়রানি করে আসছে, তাদের মিথ্যে মামলা থেকে মৃত ব্যক্তিরাও মুক্তি পাচ্ছেনা। তারই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা জননেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল ভাইকেও মিথ্যে মামলা দিয়েছে বাকশাল সরকার। আজ তিনি এই মিথ্যে মামলার হাজিরা দিতে কোর্টে গেলে তাকে জামিন না দিয়ে গ্রেফতার করা হয়।
    আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতারের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
    সেই সাথে গ্রেফতারকৃত বিএনপির সকল নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তি চাই”

    উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন। উপদেষ্টা কমিটির সদস্য নিয়াজ মোহাম্মদ খান (এনাম) (আখাউড়া)। মোহাম্মদ আব্দুল কাদের (নবীনগর)। মোহাম্মদ তাজুল ইসলাম (বাঞ্ছারামপুর)।

    সংগঠনের আহ্বায়কঃ অধ্যাপক এ.কে.এম আমিনুল হক (নাসিরনগর)।সদস্যসচিবঃ মোহাম্মদ নাজমুল হোসেন (নবীনগর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ শাহ আলম খন্দকার (আখাউড়া)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোলায়মান খান (সরাইল)।যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ইয়াকুব খান (ব্রাহ্মণবাড়িয়া সদর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ দেলোয়ার হোসেন ভূঁইয়া (নাসিরনগর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হোসেন (আখাউড়া)। যুগ্ম আহ্বায়ক মুস্তাক আহমেদ (নবীনগর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আহসান উল্লাহ হাসান (বাঞ্চারামপুর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জসীম উদ্দিন (বিজয়নগর)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জাহাঙ্গীর আলম (কসবা)। যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রকিব হোসেন (আশুগঞ্জ) সহ আরো অনেকে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম