• শিরোনাম


    দেশনেত্রীর মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ২০ জুলাই শুক্রবার বিএনপির বিক্ষোভ সমাবেশ

    নিজস্ব প্রতিনিধিঃ | ১৫ জুলাই ২০১৮ | ৪:৫০ অপরাহ্ণ

    দেশনেত্রীর মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ২০ জুলাই শুক্রবার বিএনপির বিক্ষোভ সমাবেশ

    মিথ্যা মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসার দাবি ও সরকারের ‘আমনবিক’ আচরণের প্রতিবাদে আগামী শুক্রবার (২০ জুলাই) বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

    রোববার বেলা পৌনে ১২টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।



    তিনি বলেন, ‘দেশনেত্রীর চিকিৎসা না হওয়া, তাকে কারামুক্তি না দেয়া এবং তার সঙ্গে অবর্ণনীয় অমানবিক আচরণ করার প্রতিবাদে আগামী শুক্রবার (২০ জুলাই) বিকেল ৩টায় আমরা একটি বিক্ষোভ সমাবেশের আহ্বান করছি।’

    বিএনপি মহাসচিব বলেন, ‘এটা আমরা আমাদের পার্টি অফিসের সামনে আহ্বান করছি। আমরা আশা করছি এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ এবং আমাদের সুযোগ দেয়া হবে এইসব গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার জন্য।’

    সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহপ্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম