• শিরোনাম


    দুই সাংবাদিকের মুক্তি চেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে সংবাদকর্মীরা।

    | ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৪৪ অপরাহ্ণ

    দুই সাংবাদিকের মুক্তি চেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে সংবাদকর্মীরা।

    ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারান্তরীণ দৈনিক যুগান্তরের দুই সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার বেলা সোয়া ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে ‘ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমাজ’র ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন।
    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ সহসভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আব্দুন নূর, মানবজমিনের নিজস্ব প্রতিবেদক জাবেদ রহিম বিজন ও সংগ্রামের প্রতিনিধি সৈয়দ মো. আকরাম দৈনিক যুগান্তর ও যমুনা টিভির জেলা প্রতিনিধি মো.শফিকুল ইসলাম প্রমুখ।

    এ সময় বক্তারা কারান্তরীণ সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবি জানিয়ে বলেন,বস্ত নিষ্ঠ সাংবাদিকতার ক্ষেত্রে সাংবাদিকদের জন্য বাধা হয়ে দাঁড়িয়েছে ডিজিটাল নিরাপত্তা আইন। আইনমন্ত্রী আনিসুল হক সাংবাদিক সমাজকে আশ্বস্ত করেছিলেন যে ডিজিটাল নিরাপত্তা আইনে কোনো সাংবাদিককে হয়রানি করা হবে না। কিন্তু দেশের বিভিন্ন স্থানে এই ‘কালো আইনের’ মামলায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে কারান্তরীণ ওই দুই সাংবাদিককে মুক্তি দিয়ে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল না করা হলে দেশে সাংবাদিক সমাজ আন্দোলন গড়ে তুলবে বলেও হুঁশিয়ারী দেন বক্তারা।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম