• শিরোনাম


    দাওরায়ে হাদীসের ফলাফল প্রকাশ : পাসের হার ৭২.৬৫%

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ২০ ডিসেম্বর ২০২০ | ১২:২৯ পূর্বাহ্ণ

    দাওরায়ে হাদীসের ফলাফল প্রকাশ : পাসের হার ৭২.৬৫%

    আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ-এর কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষার গড় পাসের হার ৭২.৬৫। ছাত্রদের পাশের হার ৮২.১০ আর ছাত্রীদের পাশের হার ৫৭.২১।

    পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২২,৩৪২ জন, মোট উত্তীর্ণ হয়েছে ১৬,২৩২ জন। এর মধ্যে ছাত্র ১১,৩৮০ জন এবং ছাত্রী ৪,৮৫২ জন। পাসের হার ছাত্র ৮২.১০, ছাত্রী ৫৭.২১।
    মুমতায (স্টার মার্ক) পেয়েছে ছাত্র ৯৩৩ জন এবং ছাত্রী ৫৬ জন।
    জায়্যিদ জিদ্দান (১ম) বিভাগে উত্তীর্ণ হয়েছে ছাত্র ৩,৫০০ জন, ছাত্রী ৭৭১ জন। জায়্যিদ (২য়) বিভাগে উত্তীর্ণ হয়েছে ছাত্র ৪,৮৯১ জন, ছাত্রী ২,২৮১ জন এবং মাকবূল (৩য়) বিভাগে উত্তীর্ণ হয়েছে ছাত্র ২,০৫৬ জন, ছাত্রী ১,৭৪৪ জন।



    ছাত্রদের মেধা তালিকায় শীর্ষে রয়েছে চট্টগ্রামের আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শরীফ মো: ইসমাইল, রোল নং ৫৩৫২। মেধা তালিকায় ২য় স্থান অধিকার করেছে চট্টগ্রামের আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়া মাদরাসার সাকের উল্লাহ, রোল নং ২৩৮৯। মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করেছে যৌথভাবে ২ জন; বগুড়ার আল জামিয়াতুল আরাবিয়া শামসুল উলূম কারবালা মাদরাসার জোবায়ের আহমদ, রোল নং ১০৭৯ ও নারায়ণগঞ্জের জামিআ রাব্বানিয়া আরাবিয়া জালকুড়ি মাদরাসার মো: আবু নাঈম, রোল নং ১০৩৪১।

    ছাত্রীদের মেধা তালিকায় শীর্ষে রয়েছে ঢাকার ফাতেমাতুজ্জুহরা (রা.), সাত মসজিদ হাউজিং, মোহাম্মদপুর মাদরাসার নাঈমা হুসাইন, রোল নং ২১৫৩৭। মেধা তালিকায় ২য় স্থান অধিকার করেছে ঢাকার জামি’আ মিল্লিয়া মাদানিয়া আরাবিয়া মিরপুর আজমা মহিলা মাদরাসার মারিয়া তাবাস্সুম, রোল নং ২১৬৪৫। ৩য় স্থান অধিকার করেছে যৌথভাবে ২ জন; ময়মনসিংহের মিফতাহুল জান্নাত গলগন্ডা মহিলা মাদরাসার সানজিদা সাউদা, রোল নং ১৮৯৪০ এবং শরীয়তপুরের বেগম লুৎফুন্নেছা মহিলা মাদরাসার সাওদা আখতার, রোল নং ১৯৪৫৪।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম