• শিরোনাম


    তৃনমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের মূল চালিকা শক্তি:ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রিপোর্ট: এমডি বাবুল ভূঁইয়া | ২৫ ডিসেম্বর ২০২১ | ৮:১৬ অপরাহ্ণ

    তৃনমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের মূল চালিকা শক্তি:ব্যারিস্টার জাকির আহাম্মদ

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, তৃনমূল নেতা-কর্মীদের সুদৃঢ় ঐক্য গড়ে তোলে ভাইলীগ পরিহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সবাইকে আওয়ামীলীগ করার পরামর্শ দিয়েছেন ।

    আজ শনিবার (২৫ ডিসেম্বর) নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের নজরদৌলত গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে আসলে উপস্থিত দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।



    ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, আওয়ামীলীগ কোনও নেতা নির্ভর দল নয়। আওয়ামীলীগ হলো কর্মী নির্ভর দল। তৃনমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের মূল চালিকা শক্তি। তৃনমূলের ত্যাগী ও বঞ্চিত নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়ন এখন সময়ের দাবী। এ দাবী বাস্তুবায়নে তৃনমূলে ঐক্যের বিকল্প নাই। কোনও বিভাজন নয় এখন দরকার কেবল ঐক্যের। তাই কোনও প্রকার ভাইলীগ না করে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামীলীগ করতে হবে এবং সরকারের উন্নয়নের বার্তা গুলো জনগনের দোয়ারে-দোয়ারে পৌঁছে দিতে হবে।

    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হাজী কবির আহমেদ, বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো:আফজাল হোসেন, আওয়ামীলীগ নেতা মো: সেলিম, কাজী আল মামুন, হাসান আল মামুন, আসিফ আহমেদ এবং আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ এলাকার বিভিন্ন শ্রেনি-পেশার গম্যমান্য ব্যক্তিবর্গ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম