• শিরোনাম


    তিনি শুধু নেতা নয়, আলোকিত মানুষও বটে

    নিজস্ব প্রতিনিধিঃ | ২০ ডিসেম্বর ২০১৮ | ৫:২৮ অপরাহ্ণ

    তিনি শুধু নেতা নয়,  আলোকিত মানুষও বটে

    মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে তিনবারের সংসদ সদস্য ও বর্তমান জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শাহাব উদ্দীন এমপি এ আসনের আওয়ামীলীগের একমাত্র প্রার্থী।
    মোঃ শাহাব উদ্দিন এমপি ১৯৮৪ সাল থেকে ইউনিয়ন পরিষদের টানা তিনবারের চেয়ারম্যান নির্বাচিত হয়ে তৃণমূল থেকে উঠে এসে ১৯৯৬ সালে মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হলেও ২০০৯ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত মৌলভীবাজার -১ (বড়লেখা-জুড়ী) আসনের এমপি। তার সততা এবং দলীয় মূল্যায়নের কারণে তৃণমূল থেকে বিচ্ছিন্ন হননি।
    নিজস্ব কর্মগুণে আজ তিনি জাতীয় সংসদের হুইপ এবং আধুনিক বড়লেখা ও জুড়ী উপজেলার উন্নয়নের রুপকার।প্রতিমন্ত্রীর মর্যাদা সম্পন্ন দশম জাতীয় সংসদে হুইপের দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে পালন করে আসছেন। গত টানা দুইবারের এ এমপি প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি খ্যাত বড়লেখাকে পর্যটন অঞ্চল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরতে বর্তমান সরকারের আমলে বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।এ লক্ষ্যে গৃহীত পদক্ষেপগুলো সম্পন্ন করাতে তার সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানা যায়।
    এ ব্যাপারে কাতার প্রবাসি কামরুল বখ্ত বলেন, বড়লেখা-জুড়ী আসনে এমপি হিসেবে আমাদের উন্নয়ন বান্ধব নেতারই প্রয়োজন। আমাদের মতে তিনি শুধু নেতা নয়, আলোকিত মানুষ ও বটে।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম