• শিরোনাম


    তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে-বিএনপি ও অঙ্গসংগঠনের মিছিল,গ্রেফতার ১

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি: | ১০ জানুয়ারি ২০২১ | ৯:০৬ অপরাহ্ণ

    তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে-বিএনপি ও অঙ্গসংগঠনের মিছিল,গ্রেফতার ১

    নোয়াখালীর আওয়ামীলীগ নেতার দায়ের করা রাষ্ট্রদোহ মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। মিছিল থেকে জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    শনিবার গতকাল ৯ই জানুয়ারি সকালে মাইজদীর প্রধান সড়কে এ ঘটনা ঘটে।



    জানা গেছে, গত ২০১৫ সালের ২৮ফেব্রুয়ারি জেলার সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওমর ফারুক বাদী হয়ে তারেক রহমানকে আসামী করে একটি রাষ্ট্রদোহ মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার ৭ই জানুয়ারি দুপুরে জেলা অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিজ্ঞ বিচারক সৈয়দ ফখরুল আবেদীন শুনানি শেষে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে মাইজদীতে একটি বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। মিছিলটি প্রধান সড়কে আসলে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ ও সেচ্ছাসেবক দলের নেতা মিজানুর রহমানকে গ্রেপ্তার করে।

    সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, বিএনপির নেতকর্মীরা একটি মিছিল বের করে প্রধান সড়কে গাড়ী ভাঙচুর ও নাশকতা সৃষ্টির চেষ্টা করলে ঘটনাস্থল থেকে সেচ্ছাসেবক দলের নেতা মিজানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিজানের বিরুদ্ধে নাশকতার ঘটনায় আগেরও মামলা রয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম