• শিরোনাম


    তারেক জিয়ার নির্দেশে চাটখিল-সোনাইমুড়ী তে মামুনুর রশিদ মামুনের ত্রাণ বিতরণ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী(প্রতিনিধি) নোয়াখালীঃ | ১৩ এপ্রিল ২০২০ | ১২:৪৯ অপরাহ্ণ

    তারেক জিয়ার নির্দেশে চাটখিল-সোনাইমুড়ী তে মামুনুর রশিদ মামুনের ত্রাণ বিতরণ

    বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার জননেতা জনাব তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি-সিনিয়র সহ-সভাপতি এবং বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নোয়াখালী জেলা বিএনপি’র অন্যতম নেতা এবং চাটখিল-সোনাইমুড়ী গণমানুষের নেতা জনাব মামুনুর রশিদ মামুন ও চাটখিল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে তার নির্বাচনী এলাকা চাটখিল-সোনাইমুড়ীর বিভিন্ন ইউনিয়নে করোনা প্রভাবে ক্ষতিগ্রস্ত ও মধ্যবিত্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
    সরেজমিনে গিয়ে দেখা যায়, চাটখিলে একটি বাড়ি থেকে চাল আটা আলু সহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্যাকেট করে, পিকআপ ও মোটরসাইকেলে করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা চাটখিল সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের সকল ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
    চাটখিল উপজেলা বিএনপির নেতা মোস্তাফিজ রহমান সেলিম,
    নোয়াখালী জেলার স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি বেলায়েত হোসেন দিপু, নোয়াখালী জেলার ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নিজের অর্থ দিয়ে ফান্ড তৈরি করে সেই অর্থে চাল ডাল আটা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি প্যাকেট করে মধ্যবিত্ত ও অসহায় মানুষের মাঝে পৌঁছে দেওয়া হয়।

    মামুনুর রশিদ মামুন বলেন যাদের কে ত্রাণ দেওয়া হয়েছে তারা ভিক্ষুক নয় ,পরিস্থিতির শিকার হয়ে তারা ত্রাণ গ্রহণ করতছে। স্বেচ্ছাসেবক দের প্রতি মামুনুর রশিদ মামুন এর আহব্বান ছবি না তুলে তাদের হাতে ত্রাণ তুলে দিতে।



    সমাজের সকল বিত্তবানদের প্রতি আহ্বান আপনাদের সাধ্যমত মানবসেবা মানবতার হাতকে বাড়িয়ে মধ্যবিত্ত ও অসহায় মানুষ কে সাহায্য করুন।

    নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি বেলায়েত হোসেন দীপু নোয়াখালী জেলার ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা বলেন সম্মিলিত ভাবে তাদের সাধ্যানুযায়ী এই ত্রাণ কার্যক্রম চালিয়ে যাবেন।
    প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে সকলের প্রতি আহবান জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম