• শিরোনাম


    তাবলীগের সাথীদের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের বিক্ষোভ অনুষ্ঠিত ।

    বার্তাপ্রেরক: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, সহকারী প্রচার সম্পাদক হেফাজতে ইসলাম বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা। | ০৩ ডিসেম্বর ২০১৮ | ৭:৩৭ অপরাহ্ণ

    তাবলীগের সাথীদের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের বিক্ষোভ অনুষ্ঠিত ।

    গত শনিবার টঙ্গির ইজতেমার ময়দানে নিরীহ তাবলীগী সাথী ও মাদ্রাসার ছাত্রদের উপর ভ্রান্ত সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে আজ সোমবার বাদ আসর ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলাম এর উদ্দ্যেগে এক বিশাল বিক্ষোভ মিছিল সারা শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জেলা প্রচার সম্পাদক মাওলানা বুরহান উদ্দিন আল মতিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    এতে হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সহকারী প্রচার সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা হাবিবুল্লাহ, হাজী ইয়াকুব আমিনী, মুফতি জাকারিয়া খান,মুফতি ইসহাক আআল হুসাঈনী,কওমি ছাত্র ঐক্যের সভাপতি হাফেজ মাসউদুর রহমান, সাধারণ সম্পাদক আনাস বিন আবুল খায়ের ও কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।



    বক্তব্যে নেতৃবৃন্দগণ বলেন, টঙ্গির ইজতেমার ময়দানে তাবলীগের সাথীদের উপর ভ্রান্ত সা’দ পন্থীর সন্ত্রাসী বাহিনী সুপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে যে হামলা চালিয়েছে তা শুধু পেশাদার খুনিরা ই করতে পারে। প্রকৃত তাবলীগের অনুসারীরা কখনো এমন জঘন্যতম হত্যাকান্ড ঘটাতে পারেনা।
    বক্তাগণ অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়ার জন্য সরকার ও প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়ে বলেন অন্যথায় দেশের সার্বিক পরিস্থিতিকে শান্ত রাখতে প্রয়োজনে হেফাজতে ইসলাম বাংলাদেশের কর্মীরা এইসকল সন্ত্রাসীদের গ্রেফতার করতে প্রয়োজনীয় দায়িত্ব পালন করতে বাধ্য হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম