• শিরোনাম


    বিশ্ব ইজতেমার ময়দানে যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে তারা হচ্ছে প্রকৃত সন্ত্রাসী।

    তাবলীগের সাথীদের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

    বার্তাপ্রেরক: মুফতী মোহাম্মদ এনামুল হাসান। | ০৭ ডিসেম্বর ২০১৮ | ৯:১৯ অপরাহ্ণ

    তাবলীগের সাথীদের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে  ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

    টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে তাবলীগের সাথী ও অসংখ্য মাদ্রাসার ছাত্র শিক্ষকদের উপর ভ্রান্ত সা’দ পন্থী সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে আজ শুক্রবার বাদ জুম’আ সর্বস্তরের তাওহিদী জনতার উদ্দ্যেগে এক বিশাল বিক্ষোভ মিছিল ব্রাহ্মণবাড়িয়া টেংকের পাড় হতে শুরু হয়ে সারা শহর প্রদক্ষিণ করে কাউতুলী মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    এতে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মুবারকুল্লাহ, মুফতি আব্দুর রহীম কাশেমী, মাওলানা আনোয়ার ববিন মমুসলিম, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া খান, হাজ্বী ইয়াকুব আমিনী,মাওলানা মকবুল হোসাইন, মাওলানা হাবিবুল্লাহ,মাওলানা কামাল উদ্দিন কাশেমী,মাওলানা ইসমাইল, মুফতি জুনায়েদ কাশেমী,মাওলানা আল আমিন শাহিন মোল্লা,হাফেজ মাওলানা মাসউদুর রহমান প্রমুখ।
    FB_IMG_1544183426821



    সমাবেশে বক্তাগণ বলেন, ইজতেমার ময়দানে তাবলীগের সাথীদের উপর যারা অতর্কিত হামলা চালিয়ে হত্যা করেছে, পুঙ্গ করেছে, আহত করেছে তারা তাবলীগের কেউ নয়, তারা হল সন্ত্রাসী। এই সন্ত্রাসীদের গ্রেফতার না করায় সারা দেশ আজ ফুঁসে উঠেছে। তাদেরকে যতদিন পর্যন্ত গ্রেফতার করা হবেনা ততদিন পর্যন্ত মিছিল সমাবেশ অব্যাহত থাকবে।

    বক্তাগণ সরকারকে উদ্দেশ্য করে বলেন সামনে নির্বাচন। আলেম উলামাদের দাবীকে অবজ্ঞা করে কেউ ক্ষমতায় আসার স্বপ্ন দেখলে তা কখনো বাস্তবায়ন হবেনা। দেশের পরিস্থিতিকে শান্ত ও স্থিতিশীল রাখতে হামলাকারীদের গ্রেফতার করতে হবে।
    নেতৃবৃন্দগণ হুশিয়ারী উচ্চারণ করে বলেন টঙ্গীর ইজতেমার ময়দান অবিলম্বে কাকরাইল মার্কাজের হাতে ন্যস্ত না করা হলে প্রয়োজনে ইজতেমা ময়দানের দিকে দেশবাসী লংমার্চ করতে বাধ্য হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম