• শিরোনাম


    ঢাকায় নবীনগর গ্র্যাজোয়েট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

    রিপোর্টঃ আওয়ার কণ্ঠ নিউজ ডেস্ক। | ২০ এপ্রিল ২০২২ | ৭:০৯ অপরাহ্ণ

    ঢাকায় নবীনগর গ্র্যাজোয়েট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

    নবীনগর গ্র্যাজোয়েট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    আজ বুধবার (২০ এপ্রিল ) বিকেল চার টায় ঢাকার বাগিচা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়।



    অনুষ্ঠানটি সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন চৌধুরীর সঞ্চলনায় এবং সভাপতি ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সাবেক সভাপতি ইঞ্জিঃ কবির আহামদ ভূঁইয়া।

    ইফতার মাহফিল পূর্ব অলোচনায় নবীনগর গ্র্যাজোয়েট এসোসিয়েশন এর সভাপতি ডা. মোঃ মিজানুর রহমান বলেন, বছর ঘুরে আবারো অগণিত রহমত, বরকত ও মাগফেরাতের বার্তা নিয়ে এসেছে মাহে রমজান। আল্লাহর দেয়া শ্রেষ্ঠ এই মাসের মূল শিক্ষা হলো ধৈর্য, সংযম ও ত্যাগ। এর আলোকে আমাদের জীবন পরিচালিত করলে নি:সন্দেহে ইহ ও পরকালীন মুক্তি সম্ভব।

    এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির ইফতার আয়োজক কমিটির আহবায়ক এড. মোঃ জামাল উদ্দিন, মোঃ বাছির উদ্দিন সদস্য সচিব, এড. মোঃ জাকারিয়া সরকার সদস্য, নবীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিয়াউর হক সরকার, বিগ্রেডিয়ার জেনারেল আমিনুল ইসলাম, নবীনগর উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফুরকান ইসলাম, এড. আবদুল বাতেন সুপ্রিম কোর্ট, এলজিআরডির উপসচিব বিপুল বনিক কর্মকার, নবীনগর উপজেলা যুবলীগের সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস মোঃ আল আমিন, মোঃ মনির হোসে সদস্য, মোঃ ইব্রাহিম সাগর, মোঃ সেলিম রানা , আলহাজ্ব কাইয়ুম সরকার , শাহনাজ বেগম , অধ্যাপিকা মর্জিনা বেগম সদস্য, মোঃ লিয়াকত আল সদস্য, এড. মোঃ মোজাম্মেল হক জালাল সদস্য, ইঞ্জিঃ কবির আলম মাসুম , মোঃ ইকবাল হোসেন , মোঃ জসিম উদ্দিন (রিপন) , খন্দকার মোঃ রাসেল , অধ্যাপক ইসমাইল হক সরদার (টিুটু), মোঃ এমদাদ সরকার প্রমুখ।

    আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা। ইফতারের পূর্বে দেশ ও নেতাকর্মী এবং সকল মুসলিম উম্মার কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

    উপস্থিত সকল বক্তারা সভাপতি ডা. মোঃ মিজানুর রহমানের ভূয়সি প্রশংসা করে বলেন, নবীনগর গ্র্যাজোয়েট এসোসিয়েশন সংগঠনটি প্রাথমিক ভাবে ছোট আকারে হলেও মিজানুর রহমান দায়িত্বভার কাধে তুলে নেওয়ার পর সংগঠনটি অনেকদুর এগিয়ে গিয়েছে যার প্রমানস্বরুপ আপনাদের সকলের উপস্থিতি।

    ইফতার পূর্ব আবেগঘন মুনাজাত পরিচালনা করেন সভাপতি ডা. মিজানুর রহমান। তিনি দেশের সকলে কল্যান কামনা ও সুস্বাস্থ্য কামনা করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম