• শিরোনাম


    ডেমরা আইডিয়াল কলেজে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

    আওয়ার কন্ঠ নিউজ ডেস্ক: | ২৫ নভেম্বর ২০২১ | ৭:৪১ অপরাহ্ণ

    ডেমরা আইডিয়াল কলেজে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

    আজ ২৫ নভেম্বর বৃহস্পতিবার রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন হলো।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর বঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সাবেক চেয়ারম্যান, সাবেক প্রোক্টর, নির্বাচিত সাবেক সিনেট সদস্য, রাবি’র শিক্ষক সমিতির সাবেক সভাপতি এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. নজরুল ইসলাম স্যার।



    আরো উপস্থিত ছিলেন কলেজের সম্মানিত চেয়ারম্যান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট মেম্বার, গণিত বিভাগের চেয়ারম্যার অধ্যাপক মো. আবু ইউসুফ স্যার। কলেজের সম্মানিত অধ্যক্ষ লে. কর্নেল (অব.) ড. ইঞ্জিনিয়ার মো. আনোয়ার হোসেন স্যার।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতিমান আইনবিদ মানবিক বিশ্ব গড়ার আহবায়ক ড. আলহাজ্ব শরীফ সাকী।

    এছাড়াও কলেজের সম্মানিত শিক্ষকমন্ডলী, বিদায় শিক্ষার্থীবৃন্দ, অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে শ্রেণি প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের সাফল্যই আমাদের এবং প্রতিষ্ঠানের সাফল্য। তিনি বলেন একাডেমিক জীবনে তোমরা অবশ্যই সাফল্য অর্জন করবে এবং পেশাগত জীবনে দক্ষতা ও সততার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত করবে। তবেই আমরা আগামীর সুন্দর বাংলাদেশ পাবো।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম