• শিরোনাম


    ডিজিটাল নিরাপত্তা আইন এখন গলার কাটা হয়ে দাঁড়িয়েছে [] মাওলানা ফজলুর রহমান

    | ৩০ জুন ২০২০ | ১২:৪৯ অপরাহ্ণ

    ডিজিটাল নিরাপত্তা আইন এখন গলার কাটা হয়ে দাঁড়িয়েছে [] মাওলানা ফজলুর রহমান

    দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিন ও পত্রিকাটির প্রতিবেদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের মহাসচিব ও ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমান।

    আজ মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, দৈনিক ইনকিলাব ইসলাম এবং গণমানুষের আস্থা ও ভালবাসার প্রতীক। তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই পত্রিকাটির মূল ভিত্তি। সম্প্রতি পত্রিকাটিতে প্রকাশিত একটি প্রতিবেদনকে কেন্দ্র করে একটি চক্র বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনে ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিন ও সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে মামলা দায়ের করে পত্রিকাটির ভাবমূর্তি বিনষ্ট করার পায়তারা করছে। আমরা মনে করি, সংবাদপত্রের কণ্ঠরোধই এই মামলার মূল উদ্দেশ্য। আমরা এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



    তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন এখন গলার কাটা হয়ে দাঁড়িয়েছে। বিতর্কিত এই আইন বাতিল করে গণমাধ্যমের স্বকীয়তা ও সংবাদকর্মীদের স্বার্থ ঠিক রেখে নতুন আইন করতে হবে। অন্যথায় দেশে দূর্নীতির সয়লাব বন্ধ হবে না। বরং যেসব গণমাধ্যম দূর্নীতি বিরোধী সংবাদ পরিবেশন করবে, তারাই দূর্নীতিবাজদের আইনের মারপ্যাচে হয়রানির শিকার হবে।

    বিবৃতিতে মাওলানা ফজলুর রহমান অবিলম্বে ইনকিলাব সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম