• শিরোনাম


    ডাক্তার এম.এ এহসানকে বিদায় সংবর্ধনাঃ একজন গরিবের ডাক্তারের বিদায়

    রিপোর্ট: ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ২৭ ডিসেম্বর ২০১৯ | ৬:৩৪ অপরাহ্ণ

    ডাক্তার এম.এ এহসানকে বিদায় সংবর্ধনাঃ একজন গরিবের ডাক্তারের বিদায়

    প্রশাসনের বড় কর্মকর্তাদের বিদায়-বরণ অনুষ্ঠান আজকাল নতুন কিছু নয়। কিন্তু একজন চিকিৎসককে ঘটা করে বিদায় সংবর্ধনা জানানো সযেন মানুষের ভালোবাসার অন্যরকম এক নিদর্শন। এমনই এক নির্দশন দেখালো ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কাজীপাড়া এলাকার এক যুব সংগঠন।

    জেলা সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কনসালট্যান্ট এম.এ এহসানকে বিদায় সংবর্ধনা দিয়ে তার প্রতি নিজেদের ভালোবাসা প্রকাশ করেছে কাজীপাড়া দরগাহ পুকুরের উত্তরপাড় সমাজকল্যাণ যুব সংঘ।



    কাজীপাড়া দরগাহ মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন।

    জেলা সদর হাসপাতালে কর্মরত অবস্থায় চিকিৎসাসেবা প্রদানের মাধ্যমে এম.এ এহসান হয়ে ওঠেন গরিবের ডাক্তার। সরকারি হাসপাতালের ডিউটির পরও রাত-বিরাতে রোগীর স্বজনদের ডাকে তিনি ছুটে যেতেন হাসপাতালে। বেসরকারি ক্লিনিকে গরিব-অসহায় রোগীদের বিনা পয়সায় দেখেছেন তিনি। পদোন্নতি পেয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বদলি হয়েছেন এম.এ এহসান।

    বিদায় সংবর্ধনার মাধ্যমে মানুষের এই ভালোবাসায় আবেগাপ্লুত হয়ে ডা. এম.এ এহসান বলেন, এই সংবর্ধনা আর ভালোবাসা আমার ডাক্তারি জীবনের সর্বোচ্চ অর্জন। আমার অনেক সহকর্মী আছেন, তারা এমন সংবর্ধনা পেয়েছেন কি-না জানি না। এটি আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। সবার কাছে আমি চিরকৃতজ্ঞত। আর কাজীপাড়াকে আমি আমার নিজের বাসভূমি মনে করি, এখানকার মানুষের সাথে আমার যে আত্মার সম্পর্ক রয়েছে সেটি কখনও ছিন্ন হবে না।

    কাজীপাড়ার বিশিষ্ট ব্যক্তি মো. মানিক মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুনী বাপ্পী, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ ও সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ। পরে আলোচনা শেষে ডা. এহসানকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম