• শিরোনাম


    টাঙ্গাইলে সিংহচালা যুব সংঘ সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি: | ০৪ এপ্রিল ২০২০ | ১২:৫৯ অপরাহ্ণ

    টাঙ্গাইলে সিংহচালা যুব সংঘ সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত

    টাঙ্গাইলের মধুপুর এবং ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী সিংহ চালা যুব সংঘ সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।দুই উপজেলার চারটি ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সংগঠনের শতাধিক সেচ্ছাসেবী।বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ দেখা দেয়ার পর থেকেই সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে সংগঠনটি।সচেতনতায় লিফলেট,সাবান,মাস্ক ও স্যানিটাইজার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচী পালন করছেন।

    সরকার কতৃক লকডাউন ঘোষণার পর থেকে দুই উপজেলার তিনটি ইউনিয়নে খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে সাহায্য উপকরণ পৌঁছে দিচ্ছেন।গত দুই দিনে প্রায় দুই শতাধিক পরিবার কে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন।
    এছাড়াও উপজেলা প্রশাসন কে বিভিন্ন ভাবে তথ্য দিয়ে সহযোগিতা করার পাশাপাশি লকডাউন বাস্তবায়নে কঠোর ভাবে কাজ করে যাচ্ছে সংগঠনের সদস্যরা।



    তাদের কার্যক্রম কে আরও গতিশীল করতে বিত্তবান ব্যক্তি এবং সরকারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করে সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন,আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে উদ্বুদ্ধ হয়ে নিজ উদ্যোগে তার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি।আমাদের একার পক্ষে যতটুকু সম্ভব হচ্ছে তাই দিয়ে সবার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।সমাজের বিত্তবান মানুষ এবং প্রশাসনের পক্ষ থেকে সহায়তা পেলে হয়তো তার আরও বেগবান করার চেষ্টা করবো।ইতিমধ্যে ঘাটাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার আমাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।তিনি সবসময় আমাদের দিকনির্দেশনা দিচ্ছেন।

    যুব সংঘ সমাজ কল্যাণ সংসদের কার্যক্রমের প্রশংসা করে,ঘাটাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার বলেন,করোনা সংকট মোকাবেলায় যুব সংঘ সমাজ কল্যাণ সংসদের কর্মীরা যেভাবে সামাজিক সচেতনতা মূলক কাজ করছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।আমি তাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সম্ভব সব ধরনের সহযোগিতা করার চেষ্টা করছি। তাদের নিরাপত্তার জন্য মাস্ক ও গ্লাভস দেয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম