• শিরোনাম


    টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতারী চক্রের ৩ সদস্য সহ গ্রেফতার ৫

    রিপোর্ট: মো: আব্দুল হামিদ, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: | ১৪ জানুয়ারি ২০২০ | ৯:১৯ অপরাহ্ণ

    টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতারী চক্রের ৩ সদস্য  সহ গ্রেফতার ৫

    টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের তিন সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় আসামিদের কাছ থেকে ছিনতাইকৃত তিনটি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

    মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্যরা টাঙ্গাইল শহরের প্যারাডাইস পাড়ার রাসেল, বেপাড়ীপাড়া এলাকার হাসিবুল রহমান অনুপ, বাসাখানপুর এলাকার জিহাদ হাসান এবং ছিনতাইকৃত মোটরসাইল ক্রয়-বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুরপাড়া এলাকার সাব্বির হোসেন অমিত, দেলদুয়ার এলাসিন খানবাড়ি এলাকার আলম মিয়াকে গ্রেপ্তার করা হয়।



    টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, গত রবিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলার ঝনঝনিয়া এলাকার অনিক খানের কাছ থেকে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। পরে অনিক খান সোমবার একটি মামলা করেন। সেই মামলার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে জানান। গ্রেপ্তারকৃত আসামিদেরকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম