• শিরোনাম


    টাঙ্গাইলের মধুপুরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

    রিপোর্ট: মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি | ৩১ জানুয়ারি ২০২০ | ৫:২৫ অপরাহ্ণ

    টাঙ্গাইলের মধুপুরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

    টাঙ্গাইলের মধুপুরের আলোকদিয়া ইউনিয়নের শিবরামবাড়ী(বাঁশতলা) বঙ্গবন্ধু ক্লাবের উদ্যেগে আয়োজিত গ্রাম বাংলার ঐতিয্য হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) বিকেল চারটায় শিবরামবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রামবাংলার হারিয়ে যাওয়া এ ঐতিয্য বাহী খেলাটি অনুষ্ঠিত হয়।



    উক্ত হা-ডু-ডু ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ৭নং আলোকদিয়া ইউনিয়নের ৬নং উত্তর লাউফুলা ওয়ার্ড এবং ৮নং দিগরবাইদ ওয়ার্ড। উক্ত খেলার উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছারোয়ারআলম খান আবু, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মধুপুর থানা ইনচার্জ মো: তারিক কামাল, আলোকদিয়া ইউপি চেয়ারম্যান আবুসাঈদ তালুকদার, মীর ফরহাদুল আলম মনি সাবেক ভাইস চেয়ারম্যান মধুপর উপজেলা পরিষদ, যষ্ঠিনা নকরেক মহিলা ভাইস চেয়ারম্যান মধুপুর উপজেলা পরিষদ, নুরুল আলম খান রাসেল ব্যাব্সহাপনাপনা পরিচালক তারা গ্রুপ ও চেয়ারম্যান বিআরডিবি মধুপুর, মো: দিলোয়ার হোসেন সভাপতি আলোকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। এ সময় মধুপুর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ সহ অনান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

    উক্ত ফাইনাল খেলায় বিজয়ী হন লাউফুলা ওয়ার্ড চ্যাম্পিয়ন দল হিসেবে উত্তর লাউফুলা ওয়ার্ডকে পুরুস্কার দেওয়া হয় ৩২ ইন্চি একটি এলইডি এবং রানার্স আপ দিগরবাইদ ওয়ার্ডকে দেওয়া হয় ২৪ ইন্চি একটি এলইডি। অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম