• শিরোনাম


    টাঙ্গাইলের মধুপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

    মো: আ: হামিদ, টাঙ্গাইলপ্রতিনিধি: | ০১ এপ্রিল ২০২০ | ৬:০৬ পূর্বাহ্ণ

    টাঙ্গাইলের মধুপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

    টাঙ্গাইলের মধুপুরে করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে হাবিবুর রহমান নামে এক যুবক (৩৫) মারা গেছেন। মারা যাওয়া ওই ব্যক্তি উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের টেক্কার বাজার এলাকার জনৈক হাসান আলীর ছেলে।
    মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, ছেলেটি ঢাকায় থেকে কাজ করতো। কয়েক দিন আগে জ্বর নিয়ে বাড়িতে আসছে। কিন্তু বিষয়টি তার পরিবার গোপন রেখেছিলো। গতকাল থেকে ডাইরিয়া শুরু হয়েছিল। অতপর মঙ্গলবার দুপুরে রক্তবমি হয়ে মৃত্যুর খবর শোনা গেছে।

    এ বিষয়ে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, করোনাভাইরাস সংক্রান্ত টিমসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে মৃতের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃতের জানাজা করার করার জন্য উপজেলা মসজিদের ইমাম আলহাজ মোয়াজ্জেম হোসেন এর নেতৃত্বে একটি টিম সেখানে গেছেন লাশ দাফন করার জন্য। মৃত ঐ ব্যাক্তির বাড়ী লক ডাউন করা হয়েছে। পরে সন্ধার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এবং উপজেলা সহকারী কমিশনার( ভূমি) এম.এ. করিম সহ একটি টিম মৃতের বাড়ীতে যান এবং লক ডাউন করা ওই বাড়ীর লোকজনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা তার নিজস্ব অর্থায়নে খাদ্য দ্রব্য সহ নিত্যপণ্যের সুব্যাবস্হা করে দেয়া হয়েছে বলে জানান সহকারী কমিশনার ( ভূমি) এম. এ. করিম।



    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক চিকিৎসা কর্মকর্তা রাশেদ উজজামান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম