• শিরোনাম


    জেদ্দায় ফেনী ফোরামের উপদেষ্টা ওয়াহিদুর রহমান কে বিদায়ী সংবর্ধনা

    তাজউদ্দিন তারেক, সৌদি আরব প্রতিনিধি: | ০৯ ডিসেম্বর ২০২০ | ৬:৩৪ পূর্বাহ্ণ

    জেদ্দায় ফেনী ফোরামের উপদেষ্টা ওয়াহিদুর রহমান কে বিদায়ী সংবর্ধনা

    সৌদি আরবের জেদ্দায় ফেনী জেলা জাতীয়তবাদী ফোরামের সন্মানিত উপদেষ্টা, মুক্তিযুদ্ধের কমান্ডার মরহুম মফিজুর রহমানের ছোট ভাই, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী জনাব ওয়াহিদের রহমানকে সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। গত সমবার জেদ্দার স্থানীয় একটি হল রুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।



    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ শাহজাহান,
    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর নোয়াখালীর জাতীয়তাবাদী ফোরামের সভাপতি ও সৌদি আরবপঃ বিএনপির প্রচার সম্পাদক জনাব মোঃ রওশন জামিল শিপু। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সিনিয়র সহ-সভাপতি বাহার উদ্দিন বাদল, সন্মানিত উপদেষ্টা কবির আহম্মেদ টিটন। আরও উপস্থিত ছিলেন সহসভাপতি মোঃ শিপন,সহসভাপতি নুরুল আমিন চৌধুরী, সহসভাপতি নুরুল আবছার মানিক,সহসভাপতি মোঃ আবুল বশর,সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ইয়াছিন আলম,সমাজ কল্যাণ সম্পাদক জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক বশির আহাম্মদ।

    সভাপতির বক্তব্যে জনাব শাহজাহান বিদায়ী উপদেষ্টার
    হঠাৎ করে প্রবাস জীবনের ইতি টেনে চলে যায় সংগঠনের তার শূন্যতার কথা তুলে ধরেন। সেই সাথে দেশমাতৃকার টানে দেশের মাটিতে ফিরে যাওয়া জনাব
    ওয়াহিদুল রাহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
    অনুষ্ঠান শেষে সংগঠনের অন্যান্য সদস্যসহ বিদায়ী উপদেষ্টা ওয়াহিদুল রাহমানের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়। এবং দেশওজাতির কল্যান কামনায় দোয়া মুনাজাত করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম