• শিরোনাম


    জাহেলিয়াতের ঘোর অমানিশায় দেশ। মুফতি সাখাওয়াত হোসাইন রাজী

    গাজি আশরাফ আজহার | ০২ জুলাই ২০১৮ | ১:৫২ অপরাহ্ণ

    জাহেলিয়াতের ঘোর অমানিশায় দেশ।  মুফতি সাখাওয়াত হোসাইন রাজী

    কয়েকদিন ধরেধরে অসুস্থ মাওলানা মুফতি মুহাম্মদ হুজাইফা। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পি জি) হাসপাতালে গিয়েছিলেন চিকিৎসা নিতে। আনুমানিক বিকাল ৪টা। শাহবাগ হয়ে ফিরছেন কামরাঙ্গিরচর আপন খেদমতস্থলে। বসুন্ধরা মাদ্রাসা থেকে ইফতা সম্পন্ন করে এ বৎসরই মুফতি ও মুহাদ্দিস হিসাবে যোগ দিয়েছেন কামরাঙ্গিরচর জামিয়া মাহমুদিয়ায়। ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি তে দেখা যায় অসুস্থ হুজাইফা কতগুলো হায়েনার আক্রমণের শিকার হয়ে চিৎকার করে বলছেন- আমি কিছুই করিনি, আমি কিছুই করিনি, আপনারাতো আমার কথা শুনবেন। কিন্তু কে শুনে কার কথা? পুলিশের সামনেই তাকে আঘাতের পর আঘাত চলতে থাকে। অতপর হস্তান্তর করে পুলিশে।
    হয়তো এ নিয়ে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিবে, জানাবে সস্তা নিন্দাবাদ। তাতে কী হবে?
    কেউ কি ভেবে দেখছে? দেশে আইন আছে, আছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কোর্ট-কাচারী, উঁচা কোর্ট, বহুত উঁচা কোর্ট সবই আছে। তারপরেও একজন নিরীহ মানুষ দিনের আলোতে প্রকাশ্যে সঙ্ঘবদ্ধ সন্ত্রাসীচক্রের হাতে নির্যাতনের শিকার হচ্ছে। অথচ তার কোন প্রতিকার হচ্ছে না। বিচার হচ্ছে না।
    ব্যক্তিগতভাবে আজ হয়তো কেউ ভালো আছে। এ অবস্থা চলতে থাকলে কাল কতটা ভয়াবহ বিপদ নেমে আসবে তা আক্রান্ত হওয়ার পরেই বুঝে আসবে। তখন অবশ্য কপাল থাবড়ানো ছাড়া আর কিছুই করার থাকবে না।
    ভেবে দেখ! আজ সে, কাল আমি, পরশু তুমি আক্রান্ত হবে। আমার মত তোমার চিৎকারও একদিন ষোল কোটি মানুষ নির্বাক হয়ে শুনবে। এভাবেই হারিয়ে যাবে দেশ জাহেলিয়াতের ঘোর অমানিশায় যদি তোমরা জেগে না উঠ।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম