• শিরোনাম


    জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গাইবান্ধায় মোতায়ন করা হয়েছে ১৭ প্লাটুন বিজিবি

    | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৬:১৮ পূর্বাহ্ণ

    জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গাইবান্ধায় মোতায়ন করা হয়েছে ১৭ প্লাটুন বিজিবি

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গাইবান্ধা জেলায় ১৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। মঙ্গলবার বিকাল থেকে বিজিবি’র সদস্যরা গাইবান্ধা জেলার উপজেলা শহর গুলোতে পৌঁছে যায়। এর পর থেকে বিজিবি সংসদীয় আসনগুলোর বিভিন্ন এলাকায় টহল চলমান রয়েছে।

    গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানান, নির্বাচনে রাজনৈতিক দলসহ সবার শঙ্কা দূর করতেই নির্বাচন কমিশনের নির্দেশে মাঠে বিজিবি নামানো হয়েছে। এছাড়া নির্বাচনের মাঠে অন্যান্য আইনশৃংখলা বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করছে। তাদের সঙ্গে সমন্বয় করে বিজিবি সদস্যরাও দায়িত্ব পালন করবে। প্রয়োজনে আরও বিজিবি সদস্য মোতায়েন করা হতে পারে জেলা জুড়ে। এছাড়াও নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী সেনাবাহিনীও মাঠে নামবে।



    রিটার্নিং কর্মকর্তা ও গাইবান্ধা জেলা প্রশাসক সেবাস্ট্রিন রেমা বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করে জানান, নির্বাচনকে ঘিরে জেলার ৫টি সংসদীয় আসনে বিজিবি সদস্যরা স্ট্রাইকিং ফোর্স হিসেবে কর্মরত থাকবেন। জেলা জুড়ে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেই বিজিবি সদস্য মাঠে দায়িত্ব পালন করবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম