• শিরোনাম


    জনাব শামিম আব্দুল্লাহর পক্ষ থেকে নাটঘর ইউনিয়নে ৬০০ দারিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

    এস. এম. অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ০৩ এপ্রিল ২০২০ | ১১:৩১ অপরাহ্ণ

    জনাব শামিম আব্দুল্লাহর পক্ষ থেকে নাটঘর ইউনিয়নে ৬০০ দারিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা কুড়িঘর গ্রামের কৃতি সন্তান আমেরিকান প্রভাসি বিশিষ্ট দানবির আগামী নাটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভব চেয়ারম্যান পদপ্রার্থী, জনাব শামিম আব্দুল্লাহ এর পক্ষ থেকে আজ শনিবার
    কুড়িঘর উচ্চ বিদ্যালয় মাঠে, নিরাপদ দুরত্ব বজায় রেখে।
    করোনা ভাইরাসের কারনে কর্মহিন হয়ে পড়া, নাটঘর ইউনিয়নের ৬০০ টি অসহায় গরীব ফ্যামিলির মধ্যে ত্রান বিতরণ করা হয়। মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে কিছু দিনমজুর অসহায় পরিবার।
    যারা দিনে এনে, দিনে খাই।নাটঘর ইউনিয়নের কর্মহীন নিম্ন আয়ের ৬০০ পরিবারকে ত্রাণ বিতরণ করেন।

    প্রতিটি কর্মহীন পরিবারকে ৫ কেজি চাউল,২কেজি আলু ও ১কেজি ডাল ১ কেজি পেয়াজ ১ কেজি লবন,একটি সাবাস, প্রদান করেন।



    প্রথমে দেশ ও জাতির কল্যানে এই মহামারী থেকে বাচার জন্যে বিশেষ মোনাজাতের মধ্যামে ত্রাণ বিতরনের কার্যকরম শুরু করেন শামিম আব্দুল্লা বাবা জনাব শহিদ মাষ্টার ।

    সে সময় শামিম আব্দুল্লাহ বাবা জনাব শহিদ মাষ্টার জানান, করোনা ভাইরাসের কারণে মানুষ ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেওয়া হয়েছে।এতে এতে খেটে -খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই আমার ছেলে আগামী নাটঘর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব শামিম আব্দুল্লাহ এই সহয়তা করছেন।
    তিনি আরো বলেন বিত্তবান মানুষেরা যেন আমাদের এই কর্মসুচি দেখে কর্মহীন মানুষকে নানা ভাবে সহায়তা করেন এই আমাদের চাওয়া,যে কোনু সময় আমি এবং আমার ছেলে শামিম আব্দুল্লাহ আপনাদের পাশে সব সময় থাকব।

    সে সময় আরোও উপস্থিত ছিলেন
    ,সাবেক ছাত্রনেতা মনির,জহিরুল হক ভুইয়া,এ্যাডঃ শরিফ ভুঁইয়া, হোসেন,কুড়িঘরের বিশিষ্ট সমাজ সেবক রাসেল মোল্লা, সমাজসেবক আনিস সরকার, জনাব ছালাম মেম্বার,জাহাঙ্গীর আলম,মোঃ সফিউল্লাহ,ফারুক আহাম্মেদ,দেলোয়ার হোসেন,প্রমুখ

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম