• শিরোনাম


    জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরণ

    আওয়ার কণ্ঠ নিউজ ডেস্ক: | ১৯ ডিসেম্বর ২০২০ | ৬:৪৫ পূর্বাহ্ণ

    জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রসুল্লাবাদ গ্রামের প্রাইমারী স্কুল মাঠে অসহায়, গরিব সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সামাজিক সংগঠন জনতার মঞ্চ ফাউন্ডেশন।

    গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলার রসুল্লাবাদ ইউনিয়নের ০৬নং ওয়ার্ডে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। জনতার মঞ্চ ফাউন্ডেশন এর সকল সদস্য ও নেতৃবৃন্দদের আর্থিক সহায়তায় শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।



    এর আগে পবিত্র কোরআন তেলওয়াত পাঠ করা হয়। পরে জনতার মঞ্চ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক বাবুল ভূঁইয়াকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান অনুষ্ঠানের উদ্বোধক রসুল্লাবাদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খন্দকার মনির হোসেন।

    সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার প্রধান পৃষ্ঠপোষকতায় আরো উপস্থিত ছিলেন এড. গিয়াস উদ্দিন ভূঁইয়া (সাধারণ সম্পাদক, জনতার মঞ্চ ফাউন্ডেশন), মোঃ আল আমীন (সাংগঠনিক সম্পাদক, জনতার মঞ্চ ফাউন্ডেশন), এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

    এই সময় প্রতষ্ঠিাতা সভাপতি সাংবাদিক বাবুল ভূঁইয়া বলেন, আমাদের সংগঠনের সকল উপদেস্টা, নেতৃবৃন্দ ও সদস্যদের আর্থিক সহযোগিতায় এ শীতবস্ত্র আমরা প্রদান করছি। আমরা কারো কাছ থেকে চাঁদাবাজী করে এ কার্যক্রম পরিচালনা করছিনা। উনি উপস্থিত সকলকে উদ্দেশ্যে করে বলেন, আজকাল দেখা যায় সমাজের অসহায় মানুষের মাঝে কিছু বিতরণ করে একশ্রেণীর মানুষ স্বার্থ হাসিল করতে চায়। কিছু সহযোগিতা করার পরই দেখা যায় সেইসব শ্রেণীর লোকেরা বিভিন্ন প্রার্থিতা প্রত্যাশিত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করে পোস্ট দিয়ে থাকেন, যা মোটেই উচিত নয়।

    তিনি আরো বলেন, আমরা তাদের মতো কিছু পাওয়ার আশায় অসহায়দের পাশে দাঁড়াইনি। আমরা দাঁড়িয়েছি মানুষ হয়ে মানুষের পাশে। আমরা কোন বিনিময় চাইনা। আমি আমাদের সংগঠনের সাথে জড়িত সকলের জন্য দোয়া চাই।

    উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে সাংবাদিক বাবুল ভূঁইয়া বলেন, আমরা চাই মানুষের সেবা করতে। সেই জন্য অর্থের কোন বিকল্প নেই। আমাদের সংগঠনের সাথে জড়িত সকল ভাই-বোনদের শরীর স্বাস্থ ভালো থাকলে আপনাদের পাশে দাঁড়াতে বিন্দুমাত্র কার্পুনতা করবোনা। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

    আওয়ামী যুবলীগের সভাপতি খন্দকার মনির হোসেন উনার বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতার ভূয়সি প্রশংসা করেন। উনি বলেন নিজেদের কস্টার্জিত অর্থ দিয়ে এমন করে সামাজিক কর্মকান্ড করতে দেশে তেমন একটা চোখে পড়েনা। আমি সংসঘনের সফলতা কামনা করি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম