• শিরোনাম


    জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    রিপোর্ট: আওয়ার কণ্ঠ নিউজ ডেস্ক | ২২ জানুয়ারি ২০২২ | ৬:১০ অপরাহ্ণ

    জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    জনতার মঞ্চ ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ।

    ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের দুর্গাপুর গ্রামে বুধবার (১৯ জানুয়ারি) পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দ্বিতীয় ধাপে জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্যোগে প্রায় শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।



    শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জনতার মঞ্চ ফাউন্ডেশনের নবীনগর উপজেলা শাখার সভাপতি মোঃ জহিরুল ইসলাম হৃদয় এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আল আমীন।

    এ সময় আরও উপস্থিত ছিলেন মেরকুটা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী দুর্গাপুর গ্রামের কৃতি সন্তান জনাব আব্দুল ওয়াহেদ মিয়া, অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার জনাব জহিরুল ইসলাম ( জারুলিয়া), আর্মি এবং র‍্যাব থেকে রিটায়ার্ড প্রাপ্ত জনাব আব্দুল লতিফ, বাবুল ব্যাপারী, মোঃ জয়নাল আবেদীন, নুরুল ইসলাম, আব্দুস সাত্তার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ ।

    প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, আমাদের সংগঠনটি অনেক আগ থেকে শুরু হলেও ২০১৭ সাল থেকে এর কার্যক্রম ধারাবাহিকভাবে পরিচালিত হয়ে আসছে। স্বেচ্ছায় নিজের ইচ্ছায় গরিব, অসহায় ও হতদরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন সময়ে নিত্য প্রয়োজনীয় খাবার, ঈদ সামগ্রী, রমজান মাসে সেহারী ও ইফতার বিতরণ, মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের ব্যবহার্য উপকরণ বিতরণ করা সহ জনসেবামূলক কাজ পরিচালনা করে আসছে।

    তিনি আরও  বলেন, আমাদের কোন চাওয়া পাওয়া নেই। মানুষ হয়ে মানুষের পাশে থেকে মানবিক সেবামূলক কাজ করাই আমাদের মূল উদ্দেশ্য। এছাড়া সংগঠনের সাথে জড়িতদের জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। অনুষ্ঠান শেষে দুর্গাপুর গ্রামের বিশিষ্ট কারী মোহাম্মদ সামসু উদ্দিন সুরুজ মিয়ার কবর জেয়ারত ও দোয়া করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম