• শিরোনাম


    জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্দ্যোগে আশিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহমিল

    আওয়ার কণ্ঠ২৪ নিউজ ডেস্ক: | ২৬ অক্টোবর ২০২০ | ৪:০৯ অপরাহ্ণ

    জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্দ্যোগে আশিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহমিল

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহ্পুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের মেধাবী ছাত্র মোঃ আশিকুর রহমান রানা মরণব্যাধি ক্যান্সারে আক্্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চলে গিয়েছেন না ফেরার দেশে।
    আজ সোমবার (২৬ অক্টোবর) “জনতার মঞ্চ ফাউন্ডেশন’ এর উদ্যোগে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ঢাকার মানিকনগর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
    এর আগে জামিয়া মাহমুদিয়া ইছহাকিয়া মানিকনগর মাদ্রাসায় পবিত্র কোরআন খতম ও দোয়া করা হয়।
    সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার প্রধান পৃষ্ঠপোষকাতায় এ দোয়ার আয়োজন করা হয়।
    সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহাম্মদ, বিশেষ উপদেষ্টা মোঃ শুক্কুর মিয়া (সৌদি প্রবাসী), মোঃ মোশাররফ হোসেন (লন্ডন প্রবাসী), হারুন মোহাম্মদ (কাতার প্রবাসী), আলী আশরাফ টিপু (পুলিশ কর্মকর্তা), এস.এম শাহনূর (কবি ও গবেষক), মোঃ জামাল উদ্দিন (আবুদাবী প্রবাসী), মোঃ জহিরুল ইসলাম হৃদয় (সভাপতি, নবীনগর উপজেলা শাখা কমিটি), মোঃ মাহাবুবুর রহমান (সিনিয়র সভাপতি), মোঃ লিমন ভূঁইয়া (প্রচার সম্পাদক), দিলরুবা আনম ডালিয়া (আন্তর্জাতিক বিষয়ক মহিলা সম্পাদিকা), ফারহানা আঁখি (মহিলা বিষয়ক সম্পাদিকা), মোঃ ইকবাল হোসেন (সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মোঃ সামিরুল ইসলাম (সদস্য সচিব), খন্দকার সাইদুল (আহবায়ক, সাউথ আফ্রিকা শাখা কমিটি) প্রমুখ।

    সংগঠনের প্রতিষ্ঠাতা লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, স্বেচ্ছায় নিজের ইচ্ছায়, “জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর সকল সদস্যদের সহযোগিতাক্রমে আমরা সংগঠনের পক্ষ থেকে সামাজিক কর্মকান্ড করে যাচ্ছি। মেধাবী ছাত্র আশিকের বিদেহী আত্মার মাগফেরাত সহ আমি আমার সংগঠনের সাথে জড়িত সকলের জন্য দোয়া কামনা করছি।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম