• শিরোনাম


    জনতার মঞ্চ ফাউডেশনের ঢাকার রাস্তায় মাস্ক ও সাবান বিতরণ

    আওয়ার কন্ঠ নিউজ ডেস্ক: | ০৩ এপ্রিল ২০২০ | ৭:৩৭ অপরাহ্ণ

    জনতার মঞ্চ ফাউডেশনের ঢাকার রাস্তায় মাস্ক ও সাবান বিতরণ

    রাজধানীর ঢাকার বিভিন্ন রাস্তায় মহামারি করোনা থেকে মানুষ যেন নিরাপদে থাকতে পারে সেই লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

    আজ (৩ এপ্রিল, শুক্রবার) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকার বিভিন্ন রাস্তায় খেটে খাওয়া শ্রমজীবি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে “জনতার মঞ্চ ফাউন্ডেশন” কর্তৃক মাস্ক ও সাবান বিতরণ করা হয়।



    সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া আমাদের প্রতিবেদককে জানান, গরীব, অসহায়দের সচেতন করার লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরন করা হচ্ছে এবং তা চলমান রাখব আমাদের সাধ্যনুযায়ী। শুধু তাই নয় মধ্যবিত্ত পরিবারদের মাঝেও আমরা মাস্ক ও সাবান বিতরণ করব। কারণ, আমাদের সমাজে অনেকে পরিবার আছেন যারা চাইতে পারেনা এবং কিনতে গিয়েও অনেক কিছু ভাবতে হয়। আমরা হয়তো গরীব অসহায়দের দিতে গিয়ে ফটোসেশন করে থাকি। কিন্তু ঐসব মধ্যবিত্তদের দেওয়ার সময় আমরা তা করবনা।

    “জনতার মঞ্চ ফাউন্ডেশন” ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, সুপ্রিম কোর্টের আইনজীবি এড. গিয়াস উদ্দিন ভূঁইয়া বলেন, আমাদের এই কার্যক্রম ঢাকার বিভিন্ন স্থানে চলমান রাখার চেষ্টা করব।

    তিনি আরোও বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বে এক মাহামারি আকার ধারণ করেছে। তার থেকে পরিত্রানের জন্য অনেক দেশের মত আমাদের দেশেও লাকডাউন চলছে। যার দরুন বিভিন্ন খেটে খাওয়া শ্রমজীবি লোকেরা অভাব-অনটনের মধ্যে দিনযাপন করছেন। এই বিষয়ে সরকারিভাবে নানা উদ্যোগ নেওয়া হয়েছে এবং ইতিমধ্যে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমরাও আমাদের সংগঠন থেকে সেই দিক বিবেচনা করে চাল, ডাল, আলু, তেল ইত্যাদী সামগ্রী দেওয়া প্রস্তুতি গ্রহন করেছি। মাস্ক এবং সাবান বিতরণের মাধ্যমে আমাদের কার্যক্রম আজ থেকে শুরু করেছি।

    সম্পাদনা-বিভূঁইয়া

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম