• শিরোনাম


    ছুটির দিনে সরকারি ২টি গাড়ির ১টিতেও চড়েন না উপমন্ত্রী শামীম

    | ০৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৪৬ পূর্বাহ্ণ

    ছুটির দিনে সরকারি ২টি গাড়ির ১টিতেও চড়েন না উপমন্ত্রী শামীম

    সপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার সরকারি গাড়ি ব্যবহার করেন না নতুন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।তিনি সরকারিভাবে দুটি গাড়ি পেলেও একটিও বাসায় নেননি।

    উপমন্ত্রী শামীম নিজেই এ তথ্য জানিয়েছেন।রোববার সচিবালয়ের গণমাধ্যমকেন্দ্রে আয়োজিত ‘বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে তিনি এ কথা জানান। সংলাপের আয়োজক বাংলাদেশ সেক্রেটারিয়েট সাংবাদিক ফোরাম (বিএসআরএফ)।



    সরকারি গাড়ি না নেয়ার বিষয়ে এনামুল হক শামীম বলেন, উপমন্ত্রী হিসেবে দুটি গাড়ি পেয়েছি। দুটির কোনোটিই বাসায় নিইনি। কর্মদিবসগুলোতে কেবল পিক অ্যান্ড ড্রপে (কর্মস্থলে আসা-যাওয়া) গাড়ি ব্যবহার করেন। শুক্র ও শনিবার ছুটির দিন হওয়ায় সরকারি গাড়ি ব্যবহার করি না।

    তার মন্ত্রণালয়ে আসা দলীয় নেতাদের সরকারি খরচে আপ্যায়ন করেন না জানিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আমি যেহেতু দলের সাংগঠনিক সম্পাদক সেহেতু মন্ত্রণালয়ে দলের অনেকেই আসেন।সরকারি খরচে দলের লোকজনের আপ্যায়ন করা ঠিক হবে না।তাই মন্ত্রণালয়ে দলের কাউকে চা পান করানোর ব্যবস্থা হবে না। আমি নিজে সেটা ব্যবস্থা করব।

    গণমাধ্যম কর্মীদের সার্বিক সহায়তা করার আশ্বাস দিয়ে উপমন্ত্রী শামীম বলেন, আমি আপনাদের সঙ্গে আছি। আমি আপনাদের ভাই-বন্ধু। যে কোনো বিষয় আমার সঙ্গে শেয়ার করবেন এবং বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

    দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেবেন জানিয়ে তিনি বলেন, আমরা রোগ নির্ণয়ের চেষ্টা করছি। দুর্নীতি বন্ধের জন্য কী কী পদক্ষেপ নেয়া যায় তা নেয়ার পরিকল্পনা রয়েছে। দুর্নীতি যে পর্যায়েই হোক না কেন এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।

    সবার সহযোগিতা চেয়ে উপমন্ত্রী বলেন, ছোটবেলা থেকেই রাজপথের রাজনীতি করে আসছি। কিন্তু সচিবালয়ে আমি নতুন। ৭ জানুয়ারি শপথ নিয়েছি, ৮ তারিখে মন্ত্রণালয়ে এসেছি। আপনাদের সবার সহযোগিতা চাই

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম