• শিরোনাম


    ছাত্রলীগের বর্বরতা বন্ধ করুন,সরকারের প্রতি সিপিবি

    | ০২ জুলাই ২০১৮ | ১০:০৬ অপরাহ্ণ

    ছাত্রলীগের বর্বরতা বন্ধ করুন,সরকারের প্রতি সিপিবি

    কোটা সংস্কার আন্দোলনের নেতা-কর্মীদের উপর ছাত্রলীগের নৃশংস হামলায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে আজ ২ জুলাই, এক বিবৃতিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম বলেন, কোটা সংস্কারের দাবিতে চলমান ছাত্র আন্দোলনকে বিকৃতভাবে কোটা বিরোধী আন্দোলন আখ্যায়িত করে ঘৃণা ছড়াচ্ছে শাসক দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ। তারা আন্দোলনকারীদের মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধা বিরোধী আখ্যায়িত করে নির্মম নিপীড়ন করছে। তারা শহীদ মিনার আন্দোলনকারীদের রক্তে রঞ্জিত করেছে। অপরদিকে প্রধানমন্ত্রীর কোটা বিষয়ক ঘোষণা বাস্তবায়ন বিলম্বিত করার মাধ্যমে পরিস্থিতি জটিল করা হচ্ছে।
    নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন সারাদেশ জুড়ে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের আক্রমণ ষাটের দশকে এনএসএফ গুণ্ডাদের অত্যাচারকে হার মানিয়েছে।
    নেতৃবৃন্দ আরো বলেন, এনএসএফ’র গুণ্ডাদের এবং তাদের মদতদাতাদের পরিণতি কী হয়েছিল সে বিষয়ে সবাই জ্ঞাত আছেন নিশ্চয়ই। তারা বলেন, গুণ্ডা লেলিয়ে দিয়ে আক্রমণ করে ন্যায়সঙ্গত আন্দোলন রোখা যায় না সেই পাঠ শাসকদের নিতে হবে ইতিহাস থেকে।
    নেতৃবৃন্দ অবিলম্বে ক্যাম্পাসে ছাত্রলীগের গুণ্ডামি বন্ধের জন্য সরকার ও কর্তৃপক্ষের প্রতি দাবি জানান এবং সেই সাথে ছাত্র সমাজের কোটা সংস্কারের ন্যায়সঙ্গত দাবি প্রধানমন্ত্রী সংসদে দেওয়া ঘোষণা অনুযায়ি দ্রুত বাস্তবায়নেরও দাবি জানান।
    ২ জুলাই ২০১৮

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম