• শিরোনাম


    চেয়ারম্যান মাওঃআবুল হোসেন চতুলীর উপর চাউল চোরির অপবাদ মিথ্যা প্রমাণিত

    গিয়াস উদ্দিন, সিলেট থেকে | ২৮ এপ্রিল ২০২০ | ৭:০২ পূর্বাহ্ণ

    চেয়ারম্যান মাওঃআবুল হোসেন চতুলীর উপর চাউল চোরির অপবাদ মিথ্যা প্রমাণিত

    সিলেটের কানাইঘাট উপজেলার ৫নং বড় চতুল ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলীর বিরুদ্ধে চাউল চুরির অপবাদ দেয়া হয়।
    আজ ২৭/৪/২০ইং সোমবার বিকাল ৩ঘটিকার সময় কানাইঘাট উপজেলা মিলনায়তনে উক্ত বিষয়ে বৈঠকে বসেন উপজেলা প্রশাসন, কানাইঘাট থানা পুলিশ ও সংশ্লিষ্ট কর্মকর্তারা। উক্ত বৈঠকে অপবাদ কারী কবির আহমদ তার দোষ স্বীকার করে বলে, চেয়ারম্যান সাহেব চাল চুরি করেন নি। আমি তার উপর মিথ্যা অপবাদ দিয়েছি। তাই আমি চেয়ারম্যান মহোদয় সহ সবার কাছে ক্ষমা চাচ্ছি আমাকে ক্ষমা করে দিন।
    তখন উপজেলা প্রশাসন তার কাছ থেকে মুচলেকা আদায় করেন এবং অঙ্গিকার করান সে ভবিষ্যতে কোন দিন এমন বেআইনি কাজ করবেনা ও মিথ্যা বিজিবির সোর্স বলে দাবি করবেনা। যদি আর কোন দিন এমন বেআইনি কাজ করে তাহলে প্রশাসন যে শাস্তি দিবে তা সে মাথা পেতে মেনে নিবে।

    পরে চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলী বলেন, সে ক্ষমা চাওয়ার কারণে আমি তাকে ক্ষমা করে দিলাম আল্লাহ্ বলেন ক্ষমা করে দেয়া মহৎকাজ।
    দেশবাসী ও তাকে ক্ষমা করে দিবেন এবং আল্লাহ ও যেন তাকে ক্ষমা করে দেন। তখন তিনি বলেন আমি একজন মানুষ আমার ভুল হতেই পারে। আমার কোন ভুল হলে আমাকে ইনফরমেশন দেবেন আমি সংশোধনের চেষ্টা করবো।পরে তিনি তার ইউনিয়নের কল্যাণের জন্য উপজেলা প্রশাসন,ইউনিয়ন বাসী ও দেশবাসীর সাহায্য প্রার্থনা করেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম