• শিরোনাম


    চার বছরের শিশু জামেলা ক্যান্সারে আক্রান্ত : বাঁচতে চেয়ে মানবিক সাহায্যের আবেদন

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ১৭ এপ্রিল ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ

    চার বছরের শিশু জামেলা ক্যান্সারে আক্রান্ত : বাঁচতে চেয়ে মানবিক সাহায্যের আবেদন

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মোগড়া ইউনিয়নের ধাতুর পহেলা গ্রামের মুজিবুর রহমানের একমাত্র কন্যা সন্তান জামিলা(০৪) দুই বছর যাবৎ শিশু জামিলার চোখের সমস্যা ছিল বর্তমানে ঢাকা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন জামিলা প্রতিমাসে একটি করে কেমো থেরাপি দিতে হয় জামিলাকে।

    প্রফেসর ডাক্তার সাখাওয়াত আরা শাকুর মিলি জামিলার বাবাকে জানিয়েছে জামিলার চোখে টিউমার থেকে ক্যান্সার এর রূপ ধারণ করেছে ১ মাস অন্তর অন্তর মোট ৬ মাসে ৬ টি কেমোথেরাপি দেওয়ার পর অস্ত্রোপচারের মাধ্যমে চোখ তুলে ফেলে দিতে হবে জামিলার‌।



    এদিকে লকডাউন এর কারণে জামিলার বাবা অটোরিকশা নিয়ে বাহিরে যেতে পারছে না পুলিশ অটো আটক করে থানায় নিয়ে যায় করোনা ভাইরাসে প্রতিরোধে। ঘরে খাবারের খুব সংকট একদিকে খাবার জোগাড় করতে পারছে না অন্যদিকে জামিলার চিকিৎসা প্রতি মাসে দশ হাজার টাকা করে জোগাড় না করতে পারলে বাঁচানো যাবেনা শিশু জামিলা কে।ডাক্তার ফোন দিয়েছে ঢাকা নিয়ে যাওয়ার জন্য কিন্তু টাকার যোগাড় যে এখনো হয়নি অ্যাম্বুলেন্স এর টাকা কে দিবে। জামিলার মা সংবাদকর্মীকে বলেন আপনি বলে দেখেন অ্যাম্বুলেন্স এর ড্রাইভার আমার ভাড়া মওকুফ করবে কি ভাই টাকা দিতে যে আমি পারবোনা বলে আমার মেয়ের চিকিৎসা কি হবে না দশ টাকা করে কিভাবে জোগাড় করবো।

    তাই সমাজের বিত্তবান লোকদের কাছে অর্থ সহায়তা চেয়েছেন জামিলার বাবা মজিবর এবং মা আসম বেগম। তাদের দাবি ৫০০ টাকা ১০০০ টাকা অনেকের পকেটের সাপোর্ট না কিন্তু তাদের জন্য তার বাচ্চা জামিলার জন্য হতে পারে লাইফ সাপোর্ট।

    সাহায্য পাঠানোর ঠিকানা
    আসমা বেগম(জামিলার মা)
    বিকাশ পার্সোনাল
    01746372947,

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম