• শিরোনাম


    চাটখিল-সোনাইমুড়ীর এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী(প্রতিনিধি) নোয়াখালীঃ | ০৪ এপ্রিল ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ

    চাটখিল-সোনাইমুড়ীর এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ

    নোয়াখালী-০১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের মাননীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর ব্যক্তিগত তহবিল থেকে চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং সোনাইমুড়ি উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হতদরিদ্র ১০ হাজার পরিবারের মাঝে ১শত টন চাল, ৫০ টন আলু, ১০ হাজার লিটার তৈল, ১০ হাজার কেজি মসুরির ডাল ও ১০ হাজার কেজি লবণ বিতরণ করা হচ্ছে।
    প্রতিটি পরিবারের জন্য ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, আলু ৫ কেজি, তৈল ১ লিটার, লবণ ১ কেজি ও মসুরির ডাল ১ কেজি।
    এমপি’র পক্ষে এই ত্রাণ-সামগ্রী বিতরণ কাজে সার্বিকভাবে তত্ত্বাবধানে রয়েছেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম ও চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু। স্বেচ্ছাসেবকদের দিয়ে প্রতিটি পরিবারের মধ্যে এ ত্রাণ-সামগ্রী বিতরণ করা হচ্ছে।

    চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু জানান, গত ০১ সপ্তাহ ধরে স্থানীয় জন-প্রতিনিধিদের মাধ্যমে এই ১০ হাজার হতদরিদ্র পরিবারের তালিকা তৈরি করা হয়েছে। লকডাউন থাকার কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে শুধুমাত্র স্বেচ্ছাসেবকদের মাধ্যমে লেগুনা পরিবহনে করে প্রতিটি পরিবারের ঘরে ঘরে এই ত্রাণ-সামগ্রী পৌঁছানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।
    তিনি আরো জানান, আজ শনিবার সকাল থেকে এই ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ৩/৪ দিনের মধ্যে এই কার্যক্রম সম্পন্ন হবে।
    এইচ এম ইব্রাহিম এমপি বলেছেন, সামাজিক দূরত্ব বজায় রেখে এই পদ্ধতিতে তিনি তাঁর নির্বাচনী এলাকার হতদরিদ্রদের মাঝে এই ত্রাণ-সামগ্রী বিতরণ করছেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম