• শিরোনাম


    চাটখিল শিশু কিশোর স্পেশালাইজড হাসপাতালের যাত্রা শুরু

    মোঃ বেল্লাল হোসেন নাঈম,চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী)প্রতিনিধিঃ | ১০ অক্টোবর ২০২০ | ৭:২৫ অপরাহ্ণ

    চাটখিল শিশু কিশোর স্পেশালাইজড হাসপাতালের যাত্রা শুরু

    “সুস্হ্য শিশুর… মিষ্টি হাসি”…..এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে আধুনিক ও উন্নত চিকিৎসা প্রযুক্তির সুবিধা ও সেবার অঙ্গিকার নিয়ে নোয়াখালীর চাটখিলের জাপান প্যালেসে চাটখিল শিশু-কিশোর স্পেশালাইজড হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতাল যাত্রা শুরু করেছে।

    শনিবার সকাল ১০ টায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে হসপিটালটি এই যাত্রা শুরু করে। হাসপাতালটি উদ্বোধন করেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী। এ উপলক্ষে শনিবার দুপুরে হাসপাতাল ভবনে স্কয়ার হাসপাতালের চেয়ারম্যান মিজানুর রহমান ( ভি.পি মিজান) এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ নোয়াখালী জেলা সভাপতি ডা, এম এ নোমান,বিশেষ অতিথি ছিলেন, সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বজলুর রহমান লিটন ( ভি.পি লিটন ), হাবিবুর রহমান,সভায় বক্তব্য রাখেন সাংবাদিক কামরুল কানন, পরিচালক ও ফ্রিডম ইকো কংক্রিট ব্লকস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ আলম, হাসাপাতালের পরিচালক মানিক দেবনাথ, ডাক্তার মশিউর রহমান, পরিচালক নুর উল্লাহ নয়ন, গোলাম সরোয়ার প্রমূখ।



    উদ্বোধনী অনুষ্ঠানে চাটখিল শিশু-কিশোর স্পেশালাইজড হাসপাতাল কর্তৃপক্ষ তাদের হাসপাতাল সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম