• শিরোনাম


    চাটখিল বাজারের ব্যবসায়ী মিজান সহ ৭ জন করোনা মুক্ত

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৭ জুন ২০২০ | ৮:১৬ পূর্বাহ্ণ

    চাটখিল বাজারের ব্যবসায়ী মিজান সহ ৭ জন করোনা মুক্ত

    নোয়াখালীর চাটখিল পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা ও চাটখিল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমানসহ একই বাড়ির ৭জন কারোনা ভাইরাসের আক্রান্ত থেকে মুক্ত হয়েছেন।

    গতকাল ১৬জুন চাটখিল উপজেলা প্রশাসন ও চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিয়াজান পন্ডিত বাড়ির লকডাউন তুলে দেওয়া হয়েছে।



    উল্লেখ্য, গত ২রা জুন থেকে যাদের স্যাম্পল কালেকশন করা হয়েছে, তাদের মধ্যে একই বাড়ির ৭ জনের করোনা পজিটিভ এসেছে। অর্থাৎ ২রা জুন থেকে যাদের স্যাম্পল কালেকশন করা হয়েছে তাদের রিপোর্ট এটি।

    ১০ জুন বুধবার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী আক্রান্তদের মধ্যে চাটখিল পৌরসভার ৯নং ওয়ার্ড মিয়াজান পন্ডিত বাড়ির আবিদ আলী মুন্সীর ছেলে মিজানুর রহমান সহ একই বাড়ির ৭জনকে করোনা পজেটিভ ঘোষণা করে। আক্রান্ত হয়েছে- মরিয়ম আক্তার (৩২), স্বামী মিজানুর রহমান, হালিমা আক্তার(১৩), পিতা মিজানুর রহমান, ইয়াসমিন আক্তার (৪০), স্বামী আনোয়ার হোসেন, ইয়াসিন আরাফাত পলাশ(২৫) পিতা মৃত আবু তাহের, নুসরাত জাহান(১৫), পিতা জাহাঙ্গীর আলম, হোসাইন মোহাম্মদ তানভীর (১১) পিতা জাহাঙ্গীর আলম। করোনায় আক্রান্ত হওয়া তাদেরকে ১৪ দিন কোয়ারেন্টাইন থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
    ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরে তাদের মধ্যে কোন উপসর্গ না থাকায় আজ ১৬ জুন প্রশাসন তাদেরকে করোনা মুক্ত ঘোষণা এবং তাদের বাড়ির লোকডাউন খুলে দিয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম