• শিরোনাম


    চাটখিল পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০৬ জুলাই ২০২০ | ৭:২৪ অপরাহ্ণ

    চাটখিল পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা

    নোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল পৌরসভার ৭ নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সড়কের বেহাল অবস্থা। সড়কটি এমপি’র পুল থেকে পশ্চিমে গনি সাহেব এর বাড়ি পর্যন্ত দেড় কি.মি.এর মধ্যে ১কি.মি.একেবারেই চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য গত ৩/৪ বছর ধরে স্থানীয় এলাকাবাসী পৌরসভার কতৃপক্ষের কাছে আবেদন নিবেদন করে ও কোন লাভ হয়নি। স্থানীয় সূত্রে জানা যায়, সড়কটি দিয়ে ৪/৫ গ্রামের লোকজন চলাচল করে। একটু বৃষ্টি হলে সড়কের খানাখন্ডে পানি জমে যানবাহন চলাচল থাক দুরের কথা লোকজনে পায়ে হেঁটে চলাচল করাও অসম্ভব হয়ে পড়ে।

    সড়কটির দুরবস্থা কারনে মানুষের যাতায়াত এবং মালামাল পরিবহন করা অসম্ভব হয়ে পড়েছে। এতে করে এলাকাবাসী মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে। পূর্ব গোবিন্দপুরের বাসিন্দা চাটখিল পৌরশহরের ব্যবসায়ী গোলাম কিবরিয়া জানান,সড়কটি দিয়ে যাতায়াত করতে তাদের চরম দুর্ভোগ পোহাতে হয়।



    স্থানীয় আওয়ামীলীগ নেতা শাহনাজ বকশী জানান নোয়াখালী-১ চাটখিল সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম গত কয়েক মাস আগে এখানে একটি বিয়ে অনুষ্ঠানে এসে সড়ক টির দুরবস্থা দেখে তাৎক্ষনিকভাবে তিনি মোবাইল ফোনে সড়কটির দ্রুত সংস্কারের জন্য পৌরসভার মেয়েরকে নির্দেশ দেন। কিন্তু তাতেও কোন কাজ হয়নি। সড়কটির দুরবস্থা ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মমিনুল ইসলাম দুলাল এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, গত এক বছর আগে সড়কটি মেরামত করা হয়েছে। এক বছর আগের মেরামত করলে সড়কটিক এ বেহাল অবস্থা কোনো জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হয়নি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম