• শিরোনাম


    চাটখিল ও সোনাইমুড়ীতে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ১০ হাজার পরিবারে নগদ অর্থ, খাবার ও ঈদ উপহার বিতরণ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি) নোয়াখালীঃ | ০৬ মে ২০২০ | ৩:২১ পূর্বাহ্ণ

    চাটখিল ও সোনাইমুড়ীতে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ১০ হাজার পরিবারে নগদ অর্থ, খাবার ও ঈদ উপহার বিতরণ

    নোয়াখালীর চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির তার একটিভ ফাউন্ডেশনেরে পক্ষ থেকে চাটখিল সোনাইমুড়ী উপজেলার ১০ হাজার পরিবারের মাঝে খাবার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন। খাবার সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,ছোলা, তৈল, লবন, পেয়াজ,সেমাই ও চিনি। খাবার সামগ্রী বিতরণের পাশাপাশি দরিদ্র মহিলাদের মাঝে ১০ হাজার পিচ শাড়ী বিতরণের করা হয়েছে।

    উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির জানান গত কয়েক দিন ধরে এসব বিতরণ কার্যক্রম চলছে। এ কার্যক্রম শেষ হতে আর ৪/৫ দিন সময় লাগবে। তিনি আরো জানান, ইতিপূর্বে মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে নগদ ১০ লক্ষ টাকা হতো দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। এই সব খাবার সামগ্রী ও শাড়ী বিতরণ কার্যক্রম উপজেলা চেয়ারম্যানকে সার্বিক সহযোগিতা করেন ৫ নং মোহাম্মদপুর চেয়ারম্যান জনাব শহীদ উল্লাহ চাটখিল সোনাইমুড়ী উপজেলার চেয়ারম্যান, ২ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।



    চাটখিল উপজেলা যুবলীগের সদস্য ও ৫ নং মোহাম্মদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শিপন বলেন প্রায় ১ মাস আগে থেকেই একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার জনগনের মাঝে ৫ হাজার মাস্ক, ২ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার এবং চাটখিল সোনাইমুড়ী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স এবং পুলিশ সদস্যদের মাঝে ১০০ পিছ ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পি.পি.ই) বিতরণ করা হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম