• শিরোনাম


    চাটখিল উপজেলা যুবদলের সভাপতির ভাইয়ের মৃত্যুতে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের শোক

    চাটখিল সোনাইমুড়ী, প্রতিনিধি | ২০ মে ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

    চাটখিল উপজেলা যুবদলের সভাপতির ভাইয়ের মৃত্যুতে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের শোক

    নোয়াখালী জেলা যুবদলের সহ-সভাপতি ও চাটখিল উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাংবাদিক আনিস আহমেদ হানিফের বড় ভাই আব্দুর রহমান আজ বিকেল ৩.৩০ ঘটিকায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুর রহমান লিভারের সমস্যা জনিত রোগে ভুগছিলেন । নোয়াখালী জেলা সদরের প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তরের জন্য ডাক্তারগণ পরামর্শ দেন । পরিবারের সদস্যরা তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে পথেই তিনি ইন্তেকাল করেন ।
    আজ 20মে সন্ধ্যায় ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে। বিএনপির যুগ্মমহাসচিব নোয়াখালী-০১ চাটখিল সোনাইমুড়ী আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন আব্দুর রহমান একজন ভালো মানুষ ছিলো আল্লাহ তাআলা উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক তার মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
    আরো শোক প্রকাশ করেছেন চাটখিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র মোস্তফা কামাল, যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের (চাটখিল উপজেলা ও মোহাম্মদপুর ইউনিয়ন) নেতৃবৃন্দ।



    আব্দুর রহমানের মৃত্যুতে চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবর ,সাধারণ সম্পাদক আবু তৈয়ব , অর্থ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদসহ সাংবাদিক ফোরামের সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

    উল্লেখ্য মোহাম্মদপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি জাফর উল্লাহর পিতা মরহুম আব্দুর রহমান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম