• শিরোনাম


    চাটখিল উপজেলা বিএনপির সভাপতির মৃত্যুতে মাহবুবউদ্দিন খোকন ও ইব্রাহিম এমপির শোক

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১৭ মে ২০২০ | ৪:১২ পূর্বাহ্ণ

    চাটখিল উপজেলা বিএনপির সভাপতির মৃত্যুতে মাহবুবউদ্দিন খোকন ও ইব্রাহিম এমপির শোক

    মৃত্যুর কাছে হার মেনে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন যুবদল কেন্দ্রীয় (বুলু) কমিটির সাবেক সহপ্রচার সম্পাদক নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি, চাটখিল উপজেলার বিএনপির সভাপতি আনোয়ার হোসেন (৫৫) আর নেই। ১৬মে শনিবার ভোর ৪:৪৫ মিনিটে তার নিজ বাসায় অসুস্থ বোধ করায় ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিলে (আই সি ইউ) তে ভর্তি করা হয় ।পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    শনিবার ১৬মে দুপুর ০৩:০০ টার সময় নোয়াখালীর চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের মাদ্রাসা মাঠে জানাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



    মৃত্যু কালে তিনি স্ত্রী, মাতা,১ছেলে,২মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

    নোয়াখালী ০১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এক শোক বার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    আরো শোক প্রকাশ করেছেনঃ
    নোয়াখালী চাটখিল সোনাইমুড়ী আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম। তিনি বলেন আমার জানামতে আনোয়ার হোসেন ভালো মানুষ ছিলেন আমি তার আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
    ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মামুনুর রশিদ মামুন, ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল হোসেন রবিন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি আব্দুল হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান, নোয়াখালী যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বাবু ক্যামাখা চন্দ্র, যুবদলের সভাপতি মঞ্জুরুল আলম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন, প্রযুক্তি দল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বেল্লাল হোসেন নাঈম, নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর হোসেন দুখু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, চাটখিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, পৌরসভার সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব মোস্তফা কামাল, মাসুদ আলম, শামীম দেওয়ান, উপজেলা যুবদলের সভাপতি আনিছ আহমেদ হানিফ, ফখরুদ্দিন ফিরোজ, চাটখিল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ইমন হোসেন উপজেলা বিএনপি যুবদল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ চাটখিল মহিলা লীগের সভাপতি শামীম আরা মেরী এবং চাটখিল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান, সহ সভাপতি রফিক উল্লাহ খোকন, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন ভুলু সহ অন্যান্য সাংবাদিক।

    ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের কাছে করোনা উপসর্গের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, যদি করোনা হইতো বা তেমন কোনো উপসর্গ থাকতো তাহলে তো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি নিতো না।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম