• শিরোনাম


    চাটখিল উপজেলা প্রেসক্লাবে মিট দ্য প্রেসে মেয়র প্রার্থী আজাদ খান

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২১ ডিসেম্বর ২০২০ | ৫:৪৫ পূর্বাহ্ণ

    চাটখিল উপজেলা প্রেসক্লাবে মিট দ্য প্রেসে মেয়র প্রার্থী আজাদ খান

    নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবে মিট দ্য প্রেসে চাটখিল পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা আজাদ খান হাজির হয় শনিবার ১৯ ডিসেম্বর সন্ধ্যায় তার বক্তব্য তুলে ধরেছেন। তিনি মেয়র নির্বাচিত হলে জনতার মতামতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েই পৌরসভা উন্নয়ন কাজ করবেন বলে জানান। পৌর শহরে যানজট, টেন্ডারবাজি নিয়ন্ত্রনে তার সুদুর পরিকল্পনার কথা।
    আজাদ খান পৌর এলাকায় তরুণদের মধ্যে নেশাগ্রস্তদের সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় হতাশা ব্যক্ত করে বলেন তিনি মেয়র নির্বাচিত হলে কাউন্সিলিংয়ের মাধ্যমে নেশাগ্রস্তদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সব ধরনের ব্যবস্থা নেবেন।
    আজাদ খান বলেন আমি নির্বাচিত হলে শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে পৌর স্কুল কলেজ মাদ্রাসা প্রতিষ্ঠা করা হবে।

    প্রসঙ্গ যে, আজাদ খান তত্বাবধায়ক সরকারের দাবীর আন্দোলনসহ নানা আন্দোলন করতে গিয়ে কয়েকবারই প্রতিপক্ষের হামলায় আহত হয়ে মৃত্যুর মূখোমূখী হয়ে ছিলেন সে সাথে তৎকালীন বিএনপি সরকার তার বিরুদ্ধে হয়রানিমূলক ১৪টি মামলা করেছিল।
    তিনি প্রত্যাশা করছেন তার দল বাংলাদেশ আওয়ামীলীগ তার ত্যাগ কে মূল্যায়ান করবে এবং চাটখিল পৌরসভাকে সত্যিকারের ১ম শ্রেণির পৌরসভার উন্নয়ন করতে সুযোগ দেবেন।



    মিট দ্য প্রেস অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক কামরুল কানন। এতে সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান বাবর, দৈনিক স্বাধীন সংবাদ এর জেলা প্রতিনিধি ও দৈনিক আওয়ার কন্ঠের চাটখিল সোনাইমুড়ী উপজেলা প্রতিনিধি মোঃ বেল্লাল হোসেন নাঈম, ইয়াছিন চৌধুরী,আলা উদ্দিন, সাইফুল ইসলাম রিয়াদ,সিরাজুল ইসলাম হাসান, স্বপন পাটোয়ারী,মনির হোসেন সোহেল,নুর হোসেন খোকন, এস এম ফারুক, আনোয়ারুল আজিম, ফারিয়া মওশি, আলী হোসেন হীরন, ফরিদ খান, সাইফুল হাসান অস্রু প্রমূখ সাংবাদিক উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম