• শিরোনাম


    চাটখিল উপজেলা কৃষক দলের সভাপতির ভাইয়ের মৃত্যুতে বিএনপির সভাপতি শোক প্রকাশ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি) নোয়াখালীঃ | ০৪ মে ২০২০ | ১:৪২ পূর্বাহ্ণ

    চাটখিল উপজেলা কৃষক দলের সভাপতির ভাইয়ের মৃত্যুতে বিএনপির সভাপতি শোক প্রকাশ

    নোয়াখালীর চাটখিল উপজেলা জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি মোঃ তাজুল ইসলামের বড়ো ভাই সুলতান আহম্মেদ (২রা মে) রাত ০৮:৩০মিনিটের সময় ঢাকা নিজ বাসায় পৃথিবীর মায়া ত্যাগ করে সকলের কাছ থেকে চিরবিদায় নিয়েছেন (ইন্নালিল্লাহি…………. রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে ক্যান্সার-জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। রবিবার(৩রা মে) সকাল ০৮:৩০ মিনিটের সময় চাটখিল উপজেলা ৭ নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়ন ঘাটলাবাগ নিজ গ্রামের বাড়িতে জায়নামাজের পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

    সুলতান আহম্মেদ চাটখিল উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সদস্য সোহেলের পিতা।



    সুলতান আহম্মেদ এর মৃত্যুতে নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি ও চাটখিল উপজেলা বিএনপির সভাপতি জননেতা “আলহাজ্ব আনোয়ার হোসেন” গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি মহান আল্লাহর কাছে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

    এছাড়া শোক জানিয়েছেন চাটখিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু, চাটখিল উপজেলা যুবদলের সভাপতি আনিছ আহমেদ হানিফ, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সিঃসাধারন সম্পাদক ফখরুল উদ্দিন ফিরোজ, ছাত্রদলের সাবেক সভাপতি ইমন হোসেন ও হাটপুকুরিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    মৃত্যুকালে স্ত্রী ছেলে-মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম