• শিরোনাম


    চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির মায়ের মৃত্যু

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি) নোয়াখালীঃ | ০৩ মে ২০২০ | ২:৪৮ পূর্বাহ্ণ

    চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির মায়ের মৃত্যু

    বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জালাল আহম্মদ গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম জালাল আহম্মদ’র (জলিল কোম্পানি) স্ত্রী ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হারুন অর রশিদের মাতা ফিরোজা বেগম বৃহস্পতিবার বিকেল তিনটায় পৃথিবীর মায়া ত্যাগ করে সকলের কাছ থেকে চিরবিদায় নিয়েছেন (ইন্নালিল্লাহি…………. রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। শুক্রবার সকালে চাটখিল খিলপাড়া নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

    ফিরোজা বেগমের মৃত্যুতে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি মহান আল্লাহর কাছে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।



    এছাড়া শোক জানিয়েছেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।
    আরো শোক জানিয়েছেন উত্তরাস্থ বৃহত্তর নোয়াখালী সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক, উত্তরা ক্লাব লিমিটেডের সভাপতি ও কার্যকরী কমিটি এবং উত্তরা ৩নং কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

    মৃত্যুকালে তিনি আট ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম