• শিরোনাম


    চাটখিল উপজেলার মংলচর গ্রামে রাতের আঁধারে গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০৭ জুলাই ২০২০ | ১:০৪ পূর্বাহ্ণ

    চাটখিল উপজেলার মংলচর গ্রামে রাতের আঁধারে গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা

    নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে রাতের আঁধারে ৬৫টি গাছ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা। চাটখিল উপজেলা রাতের আঁধারে ৬৫টি বিভিন্ন প্রজাতীর উন্নত জাতের কাঠ গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে একটি সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংচর গ্রামে। এই ঘটনায় স্থানীয় সন্ত্রাসী আজিম,মিজান সৈকত, রহমত, ছুট্টি, সুমন, বোরহানের নাম উল্লেখ করে সোমবার সকালে চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন গাছের মালিক একরাম হোসেন।

    সরেজমিনে গিয়ে জানা যায়, শনিবার রাতে আনুমানিক ৯টার দিকে একটি সন্ত্রাসী চক্র একরাম হোসেনের জমিতে লাগানো প্রায় ৬৫টি গাছ কেটে নিয়ে যায় । গাছ কাটার সময় একরাম হোসেন টের পেয়ে বাহিরে আসতে চাইলে, সন্ত্রাসীরা তাকে নানা রকম হুমকি ধমকি দিলে তিনি ঘর থেকে ভয়ে বের হতে সাহস পাননি। গাছ গুলোর বয়স প্রায় ৫ বছর এবং এর বাজার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা বলে দাবী করেন তিনি।সরেজমিনে নিউজ সংগ্রহের সময় সাংবাদিকদের সামনেই বাদি একরাম হোসেনকে গাছ কাটার অন্যতম আসামী সুমন মেরে ফেলারর হুমকি দিতে দেখা যায়।



    এই ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম