• শিরোনাম


    চাটখিলে সাংবাদিক রিয়াদ লাঞ্ছিত থানায় জিডি

    মোঃ বেল্লাল হোসেন নাঈম চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২২ মে ২০২০ | ৭:০৪ অপরাহ্ণ

    চাটখিলে সাংবাদিক রিয়াদ লাঞ্ছিত থানায় জিডি

    নোয়াখালীর চাটখিলে লকডাউন অমান্য করে দোকানে মালামাল বিক্রি করায় পুলিশের অভিযানের সংবাদ সংগ্রহ করার সময় সাইফুল ইসলাম রিয়াদ নামের এক স্থানীয় সাংবাদিককে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

    বৃহস্পতিবার(২১ মে) রাতে চাটখিল পৌর বাজারে ঘটনাটি ঘটেছে । লাঞ্ছিত সাংবাদিক নাঈমুল ইসলাম খান সম্পাদিত ইংরেজি দৈনিক ডেইলী আওয়ার টাইমের চাটখিল উপজেলা করেসপন্ডেন্ট এবং অন লাইন পোর্টাল নোয়াখালীর বার্তার সম্পাদক।



    এ ঘটনায় রাতেই চাটখিল থানায় জিডি করেছেন সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ।

    জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে চাটখিল পৌর বাজারের শাপলা এন্ড সজিব বেল্ট হাউজ নামের একটি দোকান লক ডাউন উপেক্ষা করে বাহির থেকে দোকান বন্ধ দেখিয়ে ভেতরে ক্রেতা ঢুকিয়ে মালামাল বিক্রির সময় পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের অভিযানের খবর পেয়ে সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ সংবাদ সংগ্রহ করতে সেখানে ছুটে যান। এক পর্যায়ে পুলিশ তাদের মৌখিক সতর্ক করে ফিরে আসলে দোকানটির মালিক সজিব তার সংগে থাকা কয়েকজনকে নিয়ে সাংবাদিকের উপর হামলার চেষ্টা করে এবং তাকে লাঞ্ছিত করে।

    চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাঞ্ছিত সাংবাদিকের জিডি গ্রহন করেছে এবং অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম