• শিরোনাম


    চাটখিলে সম্পত্তি বিরোধের জেরে দুই বোনকে কুপিয়ে জখম, আটক-১জন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ৩০ মে ২০২১ | ৯:৪৫ অপরাহ্ণ

    চাটখিলে সম্পত্তি বিরোধের জেরে দুই বোনকে কুপিয়ে জখম, আটক-১জন

    নোয়াখালীর চাটখিলে সম্পত্তি নিয়ে বিরোধরে জের ধরে দুই বোনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে মাদকাসক্ত ভাই। এ সময় বৃদ্ধ বাবা-মা এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়।



    রোববার (৩০ মে) সকাল ১০টার দিকে উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের কুলুশ্রী গ্রামের উত্তর বসু ব্যাপারী (মনির হোসেনের নতুন বাড়ি) তে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলো, পাখি আক্তার (২৬) , তানিয়া আক্তার (২৪) ।

    এ ঘটনায় রবিবার ৩০শে মে বিকেল ৪টায় হামলাকারির বাবা সাহাজ উদ্দিন (৬০) মাদকাসক্ত ছেলে কামাল হোসেন (২৮) ও তার স্ত্রী পূর্ণিমা আক্তারকে (২৩) আসামী করে অভিযোগ পত্র দাখিল করেছেন।

    ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, পাখি আক্তারের সৌদি প্রবাসী সাবেক স্বামী সাইফুল ইসলাম তার স্ত্রী এবং তার নামে একটি জমিন ক্রয় করেন। কিছু দুই বছর পূর্বে সাইফুলের সাথে পাখি আক্তারের ডিভোর্স হয়ে যায়। তারপর পাখি আক্তার ওই জায়গা তার বড় বোন আমেনা আক্তারের (৩০) কাছে বিক্রি করে দেয়। বোনের কাছে বোন জমি বিক্রি করাতে ভাই কামাল ক্ষিপ্ত হয়। এরপর ভাই কামাল হোসেন তার বোন আমেনা আক্তারের নামের ওই নামীয় জমিনের নিজে অর্ধেক মালিক বলে দাবি করে আসছেন।
    এই সূত্র ধরে আজ সকালে বোন আমেনার নতুন বাড়িতে গিয়ে কামাল গাছপালা কাটার চেষ্টা করলে আমেনা ভাইকে বাঁধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ভাই বোনের মধ্যে উত্তেজিত হয়ে কামাল বোন পাখি আক্তারকে দা দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে ছোট বোন তানিয়া আক্তার এগিয়ে এলে তাদেরকে ও কুপিয়ে আহত করে। পরে খবর পেয়ে পাশের বাড়ি থেকে বাবা-মা এগিয়ে এসে তাকে নিবৃত করতে চাইলে, সে বৃদ্ধ বাবা-মাকেও মারধর ধরে। এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় দুই বোনকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষেরই লোকজন আহত হয়েছে। উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে।
    বাবা সাহাজ উদ্দিনের অভিযোগের ভিত্তিতে কামাল হোসেন কে সন্ধ্যা চাটখিল থানা পুলিশ আটক করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম