• শিরোনাম


    চাটখিলে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ১২ নভেম্বর ২০২০ | ১২:১৬ পূর্বাহ্ণ

    চাটখিলে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    নোয়াখালী চাটখিলে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচীতে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম।
    বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলর পূর্বা মঞ্চে যুবলীগের আয়োজনে প্রতিবার্ষিকীর কর্মসুচীর অনুষ্ঠান আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আধলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

    চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে জেলা যুবলীগের সদস্য রিয়াজ খানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজান, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল চৌধুুুরী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক দেওয়ান নজরুল, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সাজ্জাদ হোসেন মিল্টন, পৌর যুবলীগের আহ্বায়ক লোকমান হোসেন পুতুল, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আক্তার হোসেন প্রমূখ।



    অন্য দিকে যুবলীগের ৪৮তম জন্মদিনে উপলক্ষে বড় ধরনের শো ডাউন করে নিজের জনপ্রিয়তার জানান দিয়েছেন নোয়াখালীর চাটখিল পৌরসভার মেয়র প্রার্থী যুবলীগ নেতা বেলায়েত হোসেন।

    বুধবার ১১নভেম্বর বিকেলে তার নেতৃত্বে চাটখিল পৌর শহরে শত শত যুবকের বাদ্যযন্ত্রের বাহারী সুরে শ্লোগানে মূখরিত মিছিল চাটখিল পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।
    যুবলীগের আহ্বায়ক ও মেয়র প্রার্থী বেলায়েত হোসেনের সভাপতিত্বে কাউন্সিলর নওশাদুল করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, ভিপি বজলুর রহমান লিটন, জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য এ কে এম ইমরুল চৌধুরী রাসেল, আবদুল করিম, ওমর ফারুক কনক।

    আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের মধ্যে সালাহ উদ্দিন সুমন, রাজিব হোসেন রাজু, রতন সরকার, এইচ এম ফারুক নুর উদ্দিন উজ্জল, স্বপন পাটোয়ারী, মহসিন, ফয়সাল আল মামুন, গোলাম সারোয়ার রিমন, জসীমউদ্দীন বাদল, সাব্বির হোসেন মুনাজ, ফজলে রাব্বী যুবরাজ, আশিক তফাদার প্রমুখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম