• শিরোনাম


    চাটখিলে প্রেমের বিয়ে নিয়ে কলেজ পড়ুয়া ছাত্রের উপর সন্ত্রাসী হামলা

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী), প্রতিনিধিঃ | ১৭ জুন ২০২০ | ১:২৬ পূর্বাহ্ণ

    চাটখিলে প্রেমের বিয়ে নিয়ে কলেজ পড়ুয়া ছাত্রের উপর সন্ত্রাসী হামলা

    প্রেমের বিয়ে নিয়ে নোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল পাঁঁচগাঁঁও সরকারি মাহাবুব ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক পড়ুয়া ছাত্র সালমানের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।

    উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের আমিরথী গ্রামে রবিবার ১৪জুন রাত ১১ টায় সন্ত্রসীরা এই হামলা চালায়। হামলার শিকার মো:সালমান হোসেন(২৪) উপজেলার আমিরথী গ্রামের ইয়াকুব আলী পন্ডিত বাড়ীর মো:সেলিম হোসেনের ছেলে।



    প্রত্যক্ষদর্শীরা জানায়,রবিবার রাত ১১ টার দিকে সালমন তাঁর নিজ বাড়ীর রাস্তার দিকে হেঁটে যাবার সময় ৫-৬ জন মুখোশধারী সন্ত্রাসী হাতে ধারালো ছুরি,খুর,গুলি, কাঠের বাটাম,লাঠিসোটা নিয়ে সালমানের পথচলা রুদ্ধ করে এলোপাথাড়ি মারধর শুরু করে, এক পর্যায়ে মাথায় আঘাত করলে সালমান রাস্তায় পড়ে যায় এবং সন্ত্রসীরা ধারালো খুর-ছুরি দিয়ে তার হাতে,পিঠে সহ শরীরে ৫-৬ টি আঘাত করে এতে প্রচন্ড রক্ত ক্ষরণ হয়।

    এই সময় সন্ত্রসীরা সালমানের পকেট থেকে তার ব্যাবহৃত
    মোবাইলফোন সহ নগদ টাকা-পয়সা লুট করে নিয়ে চলে যায়।ভপরবর্তীতে সালমানের সহপাঠীরা তাকে গুরুতর আহত অবস্থায় চাটখিল সরকারি হাসপাতালে ভর্তি করায়।

    আহত সালমান হোসেনের মা হোসনেয়ারা বেগম বলেন,তার ছেলের সাথে পাশের গ্রামের জান্নাতুল ফেরদাউস নামে এক মেয়ে একই কলেজে পড়ালেখা করতো। সালমান এবং জান্নাতুলের একপর্যায়ে প্রেমের সম্পর্ক হয়ে গেলে তারা ২০/০৮/২০১৯ নোটারি পাবলিক করে বিয়ে করে, কিন্তু জান্নাতুলের পরিবার এই বিয়ে কোনভাবেই মেনে নিতে নেয়নি। এ নিয়ে তাদের সাথে আমাদের অনেক দিন থেকে বিরোধ চলে আসছিলে যার জের ধরে তারা আমার ছেলের উপর সন্ত্রাসী দিয়ে হামলা চালায়।

    উক্ত ঘটনায় হামলার শিকার ভুক্তভোগী সালমান হোসেনের মা বাদী হয়ে ১৪ তারিখ রবিবার জান্নতুল ফেরদাউসের মাতা: আয়েশা খাতুন সহ ৩ জনকে উল্লেখ করে অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    উল্লেখ্য,অভিযুক্ত জান্নাতুল ফেরদাউস একই ইউনিয়নের দক্ষিণঃমোহাম্মদপুর মজুমদার বাড়ীর মোঃজাবেদ উল্লাহ ও আয়েশা খাতুনের মেয়ে।
    বিবাদীগণ ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিনঃমোহাম্মদপুর গ্রামের মজুমদার বাড়ীর বাসিন্দা।

    উক্ত ঘটনার বিষয়ে চাটখিল থানার সাব-ইনেসপেক্টর মোঃ জাকির হোসনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি তবে এখনো এটা মামলা হিসেবে এখনো গৃহিত হয়নি।বাদীরা হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলে মামলা নেওয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম