• শিরোনাম


    চাটখিলে প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের মানবিক অনুদান বিতরণ

    চাটখিলে প্রাইভেট হাসপাতাল এন্ড মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (প্রতিনিধি)নোয়াখালীঃ | ০৭ এপ্রিল ২০২০ | ১০:১৯ অপরাহ্ণ

    চাটখিলে প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের মানবিক অনুদান বিতরণ

    বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশন নোয়াখালীর চাটখিল শাখার উদ্যোগে গত সোমবার বিকেলে চাটখিলের বিভিন্ন হাসপাতালের অসহায় কর্মচারীদের মাঝে মানবিক অনুদান বিতরণ করা হয়। এ উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ডা. নোমান হাসপাতালে এক অনুদান বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

    প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সভাপতি ডা. এম এ নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডা. শহিদুল ইসলাম নয়ন, ডা. ফারখানা খানম মিথিলা প্রমূখ।



    সভায় বক্তারা করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্বের পাশাপাশি সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামিয়া ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও সমিতির সহ-সম্পাদক মুহাম্মদ রহমত উল্যাহ।

    সভা শেষে ২২ জন ডাক্তারের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ৫টি ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দেওয়া হয়। এছাড়াও চাটখিলের বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ৬৫ জন কর্মচারীর মাঝে চাল, ডাল, তৈল ও লবণসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম