• শিরোনাম


    চাটখিলে পোস্ট অফিস ও স্কুল বাড়িতে যাতায়াতের রাস্তার জন্য মানববন্ধন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০৫ সেপ্টেম্বর ২০২০ | ৩:৫১ অপরাহ্ণ

    চাটখিলে পোস্ট অফিস ও স্কুল বাড়িতে যাতায়াতের রাস্তার জন্য মানববন্ধন

    নোয়াখালীর চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের রেজ্জাকপুর গ্রামের সাব-পোষ্ট অফিস ও স্কুল বাড়ীর যাতায়তের রাস্তার জন্য মানববন্ধন করেন এলাকার সর্বময় জনসাধারণ।

    আজ ৫সেপ্টেম্বর সকাল ১০:৪৫ মিনিট থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধনে অংশ নেয়, রেজ্জাকপুর গ্রামের রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ পুরুষ, মহিলা শিশুসহ অপময় জনসাধারন।



    গ্রামের বয়োবৃদ্ধ ব্যক্তি আলহাজ্ব আব্দুল মন্নান বলেন স্কুল প্রতিষ্ঠার পর থেকেই পোষ্ট অফিস ও মুসলিম মাষ্টারের বাড়ীর লোকজন স্কুলের মাঝখান দিয়ে যাতায়ত করতো। তাই সংশ্লিষ্ট উর্ধতন কর্তিপক্ষের নিকট আবেদন আগের মতোই দু’পাশে স্কুল রেখে মাঝখান দিয়ে তাদের যাতায়তের রাস্তা দেওয়া হোক।

    রেজ্জাকপুর মসজিদ-মাদ্রাসা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মনির হোসেন পাটোয়ারী বলেন স্কুলের প্রতিষ্ঠা মরহুম মুসলিম মাষ্টার সাহেব আজ থেকে প্রায় ২০০শত বছর আগে স্কুলকে ৬৬শতাংশ জমি দান করেন। স্কুল প্রতিষ্ঠার পর থেকে রেজ্জাকপুর সাফ-পোষ্ট অফিস ও স্কুল বাড়ীর লোকদের চলাচলের সুবিধার্থে ২পাশে স্কুল রেখে মাঝখান দিয়ে পোষ্ট অফিস ও স্কুল বাড়ীর চলাচলের রাস্তা রাখা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের নিকট অনুরোধ করবো রাস্তাটি পূর্বের অবস্হানে রাখা হোক।

    বদলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক মামুনের রাসেল পাটোয়ারী বলেন-আমার বাবা মরহুম মোস্তফা কামাল এ স্কুলের শিক্ষক ছিলেন। আমি এ স্কুলের ছাত্র ছিলাম। আমরা দেখেছি স্কুল বাড়ী ও পোষ্ট অফিসের লোকজন স্কুলের মাঝখান দিয়ে যে রাস্তা ছিলো তা দিয়ে চলাচল করতো।
    মাননীয় সংসদ সদস্য নোয়াখালী-০১ এইচ এম ইব্রাহিম এর নিকট আবেদন মানবিক দৃষ্টিতে তাদের রাস্তাটি পূর্বের অবস্হানে রাখা হোক।
    মানববন্ধনে আরো উপস্হিত ছিলো ইসলামী আন্দোলন চাটখিল উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ শামছুল আলম, আবুল বাসার খোকা পাটোয়ারী, কালু,মাষ্টার মানিক, মুফতি মিজানুর রহমান,ইছমাইল, জাকির পাটোয়ারী, তুষার-তানভীর সহ প্রমুখ সবাই বলেন রাস্তাটি পূর্বের অবস্হানে বহাল রাখার জন্য।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম