• শিরোনাম


    চাটখিলে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ভুয়া পুলিশ গ্রেফতার

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৭ জুন ২০২১ | ৩:৫৯ অপরাহ্ণ

    চাটখিলে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ভুয়া পুলিশ গ্রেফতার

    নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট রোড এলাকা থেকে সোহাগ মৃধা (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ সকাল থেকে বিভিন্ন এলাকায় পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের দোকানের কাগজপত্র চেক করার নামে চাঁদাবাজি করে ওই যুবক।

    রবিবার ২৭ জুন দুপুর সাড়ে ১২টার দিকে বদলকোর্ট সড়কের আল আমিনের ইলেকট্রনিক দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত সোহাগ মৃধা ফরিদপুর জেলার ভাঙা উপজেলার হামিদ্দি গ্রামের মৃত খোকন মৃধার ছেলে। সে একটি কোম্পানীর মার্কেটিং এ চাকরি করে এবং চাটখিলের দশগরিয়া এলাকায় ভাড়া বাসায় থাকে।



    স্থানীয় ফারুক হোসেন জানান, মার্কেটিং এ চাকরির সুবাদে চাটখিলে থাকে সোহাগ মৃধা। রোববার সকালে বদলকোর্ট সড়কের হাজী কোরবান আলী মার্কেটের আল আমিনের ইলেকট্রনিক দোকানে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দেয় সোহাগ। পরে দোকানির কাছ থেকে ট্রেডলাইসেন্স দেখতে চাই সে। দোকানি ট্রেডলাইসেন্স দেখানোর পর সে জানায় এটা ডিজিটাল করা নেই এজন্য ব্যবসায়ীকে জরিমানা দিতে হবে। এসময় ওই ব্যবসায়ী কৌশলে তাকে দোকানে বসিয়ে রেখে থানায় খবর দেয়।

    চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ব্যবসায়ীর অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই প্রতারক ভূয়া পুলিশকে আটক করা হয়েছে। ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম